ঢাকা, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

ফরিদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হলেন ২ প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
ফরিদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হলেন ২ প্রার্থী ফরিদপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হলেন ২ প্রার্থী

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দুটি ইউনিয়নে ইউপি সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দু’জন প্রার্থী।

একটি ওয়ার্ডের অন্য প্রতিদ্বন্দ্বিরা মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় এবং অন্য আরেকটি ওয়ার্ডে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় ওই দুইজন ওয়ার্ড মেম্বার পদে নির্বাচিত হন।

জানা যায়, উপজেলার সাতৈর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য (ওয়ার্ড মেম্বার) ইসমাইল হোসেন। তিনি জনপ্রতিনিধি হিসেবে টানা তিনবার নির্বাচিত হয়েছেন। তার ওয়ার্ড থেকে অন্য কেউ মনোনয়ন পত্র সংগ্রহ না করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া বোয়ালমারী সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার পদে মো. ইউনুস শেখ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ওই ওয়ার্ডের অপর তিন প্রার্থী আলমগীর মোল্যা, বিল্লাল মোল্যা ও মো. আইউব খাঁ রোববার (২৮ নভেম্বর) দুপুরে নিজেদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

এ ব্যাপারে সাতৈর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা আবু আহাদ বাংলানিউজকে বলেন, উপজেলার সাতৈর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য (ওয়ার্ড মেম্বার) ইসমাইল হোসেনসহ দুই জন মেম্বার পদে মনোনয়ন কিনেছিলেন। একজন মনোনয়নপত্র জমা দেননি। বাছাইয়ে অপর প্রার্থী ইসমাইল হোসেনের মনোনয়ন বৈধ হওয়ায় তিনি বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa