ঢাকা, রবিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

কাফনের কাপড় নিয়ে প্রচারণা করা সেই প্রার্থী বিজয়ী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
কাফনের কাপড় নিয়ে প্রচারণা করা সেই প্রার্থী বিজয়ী  ...

ময়মনসিংহ: ভোট চুরি ঠেকাতে কাফনের কাপড় গলায় ঝুলিয়ে নির্বাচনী প্রচারণা চালানো বীর মুক্তিযোদ্ধা জাহান আলী সরকার চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।  

তিনি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার বড়গ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়েছেন।

তার বিশ্বাস ছিল ইউনিয়নবাসী তার সঙ্গে আছে। শুধু যেন ভোট চুরিটা না হয়, কারচুরির মাধ্যমে যাতে গণতন্ত্রকে কেউ হত্যা না করতে পারে সেজন্য গলায় কাফনের কাপড় ঝুলিয়ে প্রচারণা চালিয়েছেন তিনি।

অবশেষে ভোটের মাঠে তার সেই বিশ্বাসের প্রতিফলন ঘটেছে। প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থীর চেয়ে ১ হাজার ২৫৯ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা জাহান আলী।  

ঘোড়া প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৭ হাজার ৩৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সিদ্দিকুজ্জামান পেয়েছে ৬ হাজার ১২৪ ভোট।  

রোববার (২৮ নভেম্বর) রাতে মুক্তাগাছা উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা শারমীন সুলতানা এ তথ‍্য নিশ্চিত করেছেন।  

চেয়ারম্যান পদে জয়ী হওয়ায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জাহান আলী বলেন, সাধারণ মানুষ আমার সঙ্গে ছিল বলেই আমি বড় দুই প্রার্থীর সঙ্গে ভোটের লড়াইয়ে নেমেছিলাম। আমি একজন বীর মুক্তিযোদ্ধা এবং স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান। আমি দেশের মুক্তির জন্য একসময় লড়াই করেছি। এলাকার উন্নয়নের জন্য লড়াই করেছি। এলাকার মানুষ আমার বিশ্বাসের প্রতিদান দিয়েছে। তাদের প্রতি অসীম কৃতজ্ঞতা।

তিনি আরও বলেন, গণতন্ত্র যেন হত্যা না হয়, ভোট চুরি কিংবা ভোটে কারচুপি যাতে না হয় সেজন্য আমি গলায় কাফনের কাপড় ঝুলিয়ে মাঠে নেমেছিলাম। আলহামদুলিল্লাহ, ভোট সুষ্ঠু হয়েছে এবং আমি জয়ী হয়েছি। প্রশাসনকেও ধন্যবাদ।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa