ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

নির্বাচন

‘উৎসবমুখর ও ভয়হীন পরিবেশে নির্বাচন হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
‘উৎসবমুখর ও ভয়হীন পরিবেশে নির্বাচন হবে’ ‘উৎসবমুখর ও ভয়হীন পরিবেশে নির্বাচন হবে’

ফরিদপুর: ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেছেন, নির্বাচন সুষ্ঠু, সুন্দর, অবাধ, উৎসবমুখর ও ভয়হীন পরিবেশে হবে। এটা করতে আমরা বদ্ধ পরিকর।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করতে পুলিশের পাশাপাশি র‍্যাব ও বিজিবি কেন্দ্রে থাকবেন।

সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে ফরিদপুরের বোয়ালমারীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী আচরণবিধি ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, যারা মানুষের দুঃখ কষ্ট বুঝবে, সবার উপকার করবে, সবদিকে খেয়াল রাখবেন, এমন জনপ্রতিনিধি সবাই চায়।  

বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিমের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম-সেবা, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মাদ হাবিবুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কর (মধুখালি সার্কেল) এবং বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রহিম, গুনবহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa