ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

নির্বাচন

মাত্র এক ভোটে হার-জিত!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
মাত্র এক ভোটে হার-জিত! বিজয়ী আনোয়ার হোসেন

ফেনী: মাত্র একটি ভোটে নির্ধারণ হয়েছে হার-জিত। শ্বাসরুদ্ধকর এ ঘটনাটি ঘটেছে ফেনী সদর উপজেলার কালিদহ ইউপি নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচনে।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী এ ওয়ার্ডে ইউপি সদস্য পদপ্রার্থী আনোয়ার হোসেন (মানিক) ৭৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অজিত বরন দাশ পেয়েছেন ৭৬৮ ভোট।

ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আজিম উদ্দিন জানান, ফলাফল গণনা শেষে জানা যায় মানিক এক ভোটে নির্বাচিত হয়েছেন। ওই কেন্দ্রে সদস্য পদে এ ২ জনই প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

কেন্দ্রের দায়িত্বরত পুলিশ ইনচার্জ পঙ্কজ বড়ুয়া জানান, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোনো ধরনের অনিয়ম বিশৃঙ্খলা এ কেন্দ্রটিতে হয়নি। ভোটাররা উৎসবমূখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।  

ফলাফল প্রকাশের পর বিজয়ী প্রার্থী আনোয়ার হোসেন মানিক বলেন, একজন ভোটারের একটি ভোট কতটা গুরুত্বপূর্ণ সেটি সারা জীবন মনে থাকবে। প্রত্যেক ভোটারের প্রতি মূল্যায়ন বাড়বে। এক ভোটের ব্যবধানে বিজয়ী হওয়া নিঃসন্দেহে বিরল ঘটনা। প্রত্যেকটি ভোটের যে গুরুত্ব আছে সেটিই আবারও প্রমাণ হলো আজ।

ফলাফল জানার পর পরাজিত প্রার্থী অজিত বরন দাশ বলেন, নির্বাচনে পরাজয়ের চেয়েও এক ভোটে হেরে যাওয়াটা বেশি কষ্টকর। এই কষ্ট কখনও ভোলার নয়। শত ভোটে হেরে গেলেও এতটা কষ্ট লাগতো না।

বাংলাদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এসএইচডি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa