ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা আশনা হাবিব ভাবনা

সুস্থ থাকতে চাই জীবনের সব ক্ষেত্রের সঠিক সমন্বয়। এর মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে শারীরিক, মানসিক ও সামাজিক জীবনে বিভিন্ন সু-অভ্যাস গড়ে তোলা।

প্রতিদিনের কর্মক্ষেত্র, সপ্তাহজুড়ে নানা ব্যস্ততায় কমে যায় শারীরিক ও মানসিক শক্তি। এর ফাঁকে সুস্থ ও সুশৃঙ্খল জীবন পেতে প্রথমেই প্রতিদিনের সু-অভ্যাস চর্চার মাধ্যমে নিজেকে চাপমুক্ত রাখা যায়। এর মধ্যে অন্যতম ব্যায়াম। নিয়মিত ব্যায়াম করার মাধ্যমে শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি মিলে।  

অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও হয়তো এমনটাই বিশ্বাস করেন। নিয়মিত ব্যায়াম করেন এই তারকা। মাঝে-মধ্যেই সেই সময়ের ছবি সামাজিকমাধ্যমেও শেয়ার করেন তিনি।

বুধবার (৩০ নভেম্বর) সামাজিকমাধ্যমে তেমনই কয়েকটি ছবি শেয়ার করছেন ভাবনা। বাসার ছাদে ব্যায়ামের ছবি পোস্ট করে তিনি। এর ক্যাপশনে ভাবনা লেখেন, ‘বুধবারের প্রেরণা’।  

ভাবনার ব্যায়ামের প্রতিটি দৃশ্যই যেন মোহনীয়, আকর্ষণীয়। ছাদের উন্মুক্ত পরিবেশে যেন ভাবন রূপ-সৌন্দর্য ঠিকরে পড়ছে। তার অনন্য রূপের এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন ভাবনার ভক্তরা।  

সম্প্রতি বাবা হাবিবুল ইসলামের সিনেমায় কাজ করছেন তিনি। অনুদানের সিনেমা ‘যাপিত জীবন’-এ বাবার পরিচালনায় অভিনয় করছেন ভাবনা। গেল ২২ নভেম্বর থেকে রাজবাড়ীর লোকেশনে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।  

২০১৭ সালে অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’ সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয় ভাবনার। এরপর ২০২১ সালে নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমায় দেখা গেছে তাকে। পেশায় অভিনয়শিল্পী হলেও এর বাইরেও আলাদা গুণ আছে ভাবনার। অভিনয়ের ফাঁকে ছবি আঁকেন, লেখালেখিও করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa