ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিনোদন

বিয়ের ১৮ বছর পর সন্তানের বাবা-মা হলেন অপূর্ব-শিল্পা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
বিয়ের ১৮ বছর পর সন্তানের বাবা-মা হলেন অপূর্ব-শিল্পা অপূর্ব অগ্নিহোত্রী-শিল্পা সাকলানি

অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী ও শিল্পা সাকলানি ২০০৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় এই তারকা জুটির বিয়ের ১৮ বছর পর ঘর আলো করে এলো প্রথম সন্তান।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, খুশির জোয়ারে ভাসছেন শাহরুখ খানের ‘পরদেশ’ সিনেমার সহ-অভিনেতা অপূর্ব। শনিবার (৩ ডিসেম্বর) সামাজিকমাধ্যমে এক পোস্টের মাধ্যমে এই সুখবর শেয়ার করেন তিনি।

মেয়ের বাবা-মা হয়েছেন অপূর্ব-শিল্পা। নিজের জন্মদিনেই সুখবরটি জানান ‘জেসি জ্যায়সি কোই নেহি’ টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ অপূর্ব।

ইনস্টাগ্রামে সদ্যোজাত সন্তান এবং স্ত্রী শিল্পার সঙ্গে একটি ভিডিও পোস্ট করে অপূর্ব লেখেন, আর এভাবেই আমার জন্মদিন আরো বেশি স্পেশাল হয়ে উঠল। সৃষ্টিকর্তার কৃপায় আমাদের জীবনে অসাধারণ এক উপহার এসেছে। শিল্পা এবং আমি অত্যন্ত আনন্দের সঙ্গে আমাদের কন্যা ঈশানী কানু অগ্নিহোত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। সবাই ওকে ভালোবাসায় ভরিয়ে দিন এবং আশীর্বাদ করুন।

অপূর্বর পাশাপাশি শিল্পাও হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’র মতো বিখ্যাত সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া ‘বিগ বস সিজন ৭’-এ ছিলেন শিল্পা ও অপূর্ব।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa