ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

কোটি ছাড়িয়ে নিলয়-হিমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
কোটি ছাড়িয়ে নিলয়-হিমি জান্নাতুল সুমাইয়া হিমি ও নিলয় আলমগীর

এই সময়ের ব্যস্ততম নাট্যনির্মাতা জিয়াউদ্দিন আলম একের পর এক নাটক নির্মাণ করছেন। তার নির্মিত নাটকগুলো ইউটিউবে প্রকাশ করতে না করতেই পাচ্ছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

এমনকি মন্তব্যের ঘরে জমা হচ্ছে দর্শকদের অকৃত্রিম ভালোবাসার প্রকাশ।

সম্প্রতি জিয়াউদ্দিন আলমের নির্মিত ‘বেশরম’ নামের নাটকটি ১ কোটি (১০ মিলিয়ন) ভিউ পার করেছে। এই নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীরও জান্নাতুল সুমাইয়া হিমি। নাটকটির এই অর্জনে জিয়াউদ্দিন আলম দর্শক ও নির্মাণের সঙ্গে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জিয়াউদ্দিন আলম বলেন, আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি, তিনি আমাকে এই সাফল্য দিয়েছেন এবং আমাকে দর্শকদের বিনোদন দেওয়ার সুযোগ দিয়েছেন। আমার সব দর্শক এবং নাটকটির নির্মাণসহ সার্বিক কাজে আমাকে যারা সহযোগিতা করেছেন, প্রত্যেককে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

ফেরারী ফরহাদের রচনায় নাটকটিতে আরো অভিনয় করেছেন  সাবেরী আলম, রকি খান, শাহবাজ সানী, বাসরী অনন্যাসহ অনেকে।

সম্প্রতি জিয়াউদ্দিন আলমের নির্মিত প্রায় সব নাটকই ইউটিউব ট্রেন্ডিংয়ে রয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য জামাই বনাম শাশুড়ি, ক্যাচাল জামাই, তাফালিং, ভেজা বিড়াল, ডেয়ারিং বউ, ক্রেজি লাভার, মফিজের সুন্দরী বউ, সেকেন্ড ম্যারেজ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa