ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

আনুষ্ঠানিক বিবাহবার্ষিকীতে যা বললেন রাজ-পরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
আনুষ্ঠানিক বিবাহবার্ষিকীতে যা বললেন রাজ-পরী পরীমণি-শরিফুল রাজ

কিছু দিন আগেও সম্পর্কের টানাপোড়েন ছিল পরীমণি ও শরিফুল রাজ দম্পতির সংসারে। এখন অবশ্য সব কিছুই অতীত।

এক মাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে সুখেই আছেন তারা। যার প্রমাণ মেলে এই দুই তারকার ফেসবুকে।

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী ও রাজ। সে বছরই ১০ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা। কিন্তু বিষয়টি প্রকাশ্যে আসে পরের বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারিতে।  

এরপর ঘরোয়া আয়োজনে ওই বছরের ২২ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন রাজ-পরী। সে হিসেবে রোববার তাদের প্রথম বিবাহবার্ষিকী। আর এদিন একে অপরকে শুভেচ্ছা জানাতে ভুলেননি।

রাজ এক স্ট্যাটাসে পরীকে উদ্দেশ্য করে লেখেন, আমার প্রিয় স্ত্রী। এই একটি বছর আমরা দুজনেই অনেক সুন্দর করে পার করেছি। কিছু স্মৃতি রয়েছে রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ, অবিস্মরণীয়, চির প্রাণবন্ত এবং হৃদয়গ্রাহী! আমার এই স্মৃতিগুলো শুধু আমার ভিতরেই আছে। এগুলো কোন জিনিস বা জায়গা নয়, আমি এগুলোকে যেকোন জায়গায় নিয়ে যেতে পারি। তোমার সঙ্গে আমার যেই সুন্দর মুহূর্ত রয়েছে তার সঙ্গেই বেড়ে উঠতে চাই প্রতিদিন। শুভ বিবাহবার্ষিকী মাই লেডি।

সঙ্গে প্রকাশ করেন পরীর অন্তঃসত্ত্বা অবস্থায় সমুদ্র সৈকতে কাটানো তাদের আনন্দঘন মুহূর্তের একটি ছবি।

অন্যদিকে বিয়ের একটি ভিডিও শেয়ার করে পরী লেখেন, হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি টু আস! এটা ছিল ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ে। আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি। আই লাভ ইউ।

এর আগে, শনিবার রাজধানীতে একটি পার্লার উদ্বোধনে গিয়ে রাজ বলেন, ‘পরী অনেক দুষ্টু, আবার অনেক ভালোও। পরী মণিকে আমি অনেক ভালোবাসি। ’

উল্লেখ, ২০২২ সালের ১০ জানুয়ারি হঠাৎ করেই গোপন খবরটি জানান পরী। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা। আর ২০২২ সালের আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘর আলো করে জন্ম নেন পুত্র সন্তান রাজ্য।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।