ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘ভাগ্য’র কারণে আবারো মুন্নার নায়িকা নিপুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
‘ভাগ্য’র কারণে আবারো মুন্নার নায়িকা নিপুণ মুন্নার সঙ্গে নিপুণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী নিপুণ আক্তার। সম্প্রতি ‘ভাগ্য’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি।

মাহবুবুর রহমান পরিচালিত সিনেমাটিতে নিপুণের নায়ক মুন্না।

এর আগেও ‘ধূসর কুয়াশা’ সিনেমায় এই জুটিকে দেখা গিয়েছিল। ২০১৮ সালে মুক্তি পায় সেই সিনেমাটি। এটি নির্মাণ করেছিলেন উত্তম আকাশ। সেই হিসেবে ‘ভাগ্য’ হতে যাচ্ছে নিপুণ-মুন্নার দ্বিতীয় সিনেমা।

জানা গেছে, সিনেমাটি আসছে ৩ ফেব্রুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

এ বিষয়ে নিপুণ বলেন, অনেকদিন পর মুন্নার সঙ্গে নতুন আরেকটি সিনেমা মুক্তি পাচ্ছে। তার সঙ্গে পূর্বে কাজের অভিজ্ঞতা ভালো। এই কাজটি আমাদের সুন্দর হয়েছে। তাই সিনেমাটি দর্শকরা দেখুক এটাই চাওয়া।

মুন্না বলেন, ভালোভাবে সিনেমাটির কাজটি করার চেষ্টা করেছি। তাছাড়া নিপুণের সঙ্গে আগে কাজ করার কারণে রসায়নটা ভালো হয়েছে। আসছে ৩ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আশা করছি, সব শ্রেণীর দর্শকদের পছন্দের হবে এটি।

অজানাকে জানা ও দেশপ্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’। এতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরা প্রমুখ।  

সিনেমার কাহিনি, সংলাপ এবং চিত্রনাট্য করেছেন মো: মাহবুবুর রশিদ ও সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, স্মরণ, দিনাত জাহান মুন্নী, কাজী শুভ, সুস্মিতা সাহা। সংগীত পরিচালনা করেছেন ঝংকার খন্দকার।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।