ঢাকা, মঙ্গলবার, ১৩ চৈত্র ১৪২৯, ২৮ মার্চ ২০২৩, ০৫ রমজান ১৪৪৪

বিনোদন

প্রথমবার মোশাররফ করিমের সঙ্গে রাশেদ সীমান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
প্রথমবার মোশাররফ করিমের সঙ্গে রাশেদ সীমান্ত মোশাররফ করিমের সঙ্গে রাশেদ সীমান্ত

একঝাক তারকা নিয়ে নির্মিত হলো স্বর্ণমানব টেলিফিল্মের ৫ম সিরিজ ‘স্বর্ণমানব-৫: মাই সেকেন্ড হোম’। যেখানে অভিনয় করেছেন মোশাররফ করিম, রাশেদ সীমান্ত, রুনা খান, তারিন জাহান, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, অলিউক হক রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদসহ অনেকেই।

ড. মইনুল খানের রচনা ও সার্বিক নির্দেশনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন এস এ হক অলিক।  

আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে টেলিফিল্মটি একসঙ্গে প্রচার করা হবে পাঁচটি টেলিভিশন চ্যানেলে। চ্যানেল হলো- চ্যানেল আই (বিকেল ৫:৩০), বৈশাখী টিভি (রাত ১০:০০), আরটিভি (দুপুর ২:১৫), এনটিভি (রাত ৯:৩০), দীপ্ত (রাত ১১:৩০) ও বাংলাভিশন (বিকেল ৪:৩০)।  

এবারের সিরিজের বিষয়বস্তু চোরাচালানের মাধ্যমে উপার্জিত অর্থ একজন চোরাচালানী কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তুলে তা দেখানো। গল্পে সেকেন্ড হোম তৈরির নামে যে অর্থপাচার হয় তা একটা ফাঁদ। এই ফাঁদে পা দিয়ে বিপদ ঘাড়ে চেপে বসে। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। কোন এক মনস্তত্ত্বে মোশাররফ করিম অপরাধ জগতে জড়িত হলেও ব্যক্তি মানুষ হিসেবে তার চরিত্রটিতে থাকবে গভীর প্রেম।

এবারেই প্রথম মোশাররফ করিম ও রাশেদ সীমান্তকে দেখা যাবে এই টেলিফিল্মে পরিপূরক চরিত্রে। দীর্ঘসময় নিয়ে শুটিং করা হয়েছে টেলিফিল্মটি। রাজধানীর বিমানবন্দর, রেলস্টেশন, দুটো পাঁচতারকা হোটেল ও দেশের বিভিন্ন এলাকায় টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়। সীমান্ত এলাকায় সংঘটিত চোরাচালানের চিত্রও উঠে এসেছে গল্পে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa