ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিলিয়ন ভিউয়ের সেঞ্চুরির পর 

বৈচিত্র্য আছে, এমন গল্পে কাজ করতে চাই: আলভী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
বৈচিত্র্য আছে, এমন গল্পে কাজ করতে চাই: আলভী যাহের আলভী

ছোট পর্দার নিয়মিত মুখ যাহের আলভী। ২০১৩ সালে শাহেদ শরিফের ‘অসমাপ্ত কাহন’ নাটকে প্রথমবার অভিনয় করেন তিনি।

এরপরের গল্পটা এগিয়ে চলার।  

ইতোমধ্যে তার অভিনীত অনেক নাটক দর্শকপ্রিয় হয়েছে। সম্প্রতি এই অভিনেতার ১০০টি নাটক ইউটিউবে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। এমন রেকর্ডের মাইলফলক কেক কেটে  উদ্‌যাপন করন আলভী।

এ প্রসঙ্গে অভিনেতা বলেন, এই অর্জন আমার দর্শকদের। তারা ভালোবেসে নাটকগুলো দেখেছেন বলেই সম্ভব হয়েছে। এ ছাড়া যাদের সঙ্গে কাজ করেছি, প্রতিটি টিম আমার এ সফলতার ভাগীদার। আমার সহকর্মী ও পরিচালকদের প্রতিও কৃতজ্ঞতা।

ভবিষ্যৎ পরিকল্পনা জানিয়ে আলভী বলেন, কোনো নির্দিষ্ট গণ্ডিতে নিজেকে আটকে রাখতে চাই না। সব সময় দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করি। ভবিষ্যতেও সেটি ধরে রাখতে চাই। বৈচিত্র্য আছে, এমন গল্পে কাজ করতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা শামিম হাসান সরকার, অহনা রহমানসহ যাহের আলভী অভিনীত নাটকের নির্মাতারা।  

আলভীর ১০০টি নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো ‘চিনাবাদাম’, ‘কলেজ লাভ’, ‘তিন গুটি’, ‘উদার ভালোবাসা’, ‘পণ্ডিত জামাই’, ‘লটারি’, ‘প্রেমবাজ’, ‘ক্রেজি লাভার’, ‘তোমার যত রাগ’, ‘অশিক্ষিত’, ‘ভালোবাসার ঠিকানা’, ‘আজব মহব্বত’ ইত্যাদি। যাহের আলভী এখন ব্যস্ত ভালোবাসা দিবস ও ঈদের নাটক নিয়ে।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।