ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘পাঠান’র শোয়ে প্রকাশ্যে সালমানের সিনেমার টিজার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
‘পাঠান’র শোয়ে প্রকাশ্যে সালমানের সিনেমার টিজার শাহরুখ খান-সালমান খান

আগেই জানা গিয়েছিল শাহরুখ খানের বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পাঠান’ মুক্তির দিনই প্রকাশ্যে আসবে সালমানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’র টিজার। তবে বড় পর্দায় ‘পাঠান’ মুক্তির আগে সালমান খানের টিজার প্রকাশ্যে এনে দর্শকদের চমকে দেওয়া হবে তা জানা ছিল না অনেকেরই!

যদিও এখনো সিনেমাটির অফিসিয়াল টিজার মুক্তি পায়নি।

কিন্তু তার আগেই প্রেক্ষাগৃহে ‘পাঠান’ দেখতে যাওয়া শাহরুখ-ভক্তরা আগেই দেখে ফেললেন সালমানের নতুন সিনেমার ঝলক।

যা দেখেই পুরো হল জুড়ে ভরে উঠল সিটি আর চিৎকারে। আপাতত সেই ভিডিওই ভাইরাল সামাজিকমাধ্যমে। ১ মিনিট ৪৩ সেকেন্ডের ট্রেলারটি শুরু হয়েছে সালমানের মরুভূমির মধ্য দিয়ে গাড়ি চালিয়ে যাওয়ার দৃশ্য দিয়ে। যেখানে গিয়ে তিনি পূজা হেগড়ের সঙ্গে দেখা করেন। টিজারটি ভরে আছে অ্যাকশন সিন আর ড্রামায়।

অ্যাকশন-কমেডি ঘরানার সিনেমাটি নির্মাণ করেছেন ফারহাদ সামজি। চলতি বছরের ২১ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। এতে সালমান ও পুজা হেগড়ে ছাড়াও আরো অভিনয় করেছেন ভেঙ্কটেশ দাজ্ঞুবতি, জগপতি বাবু, ভূমিকা চাওলা, শেহনাজ গিলসহ অনেকেই।  

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মধ্য দিয়ে চার বছর পর ঈদে বড় পর্দায় আসবেন সালমান। সর্বশেষ ‘ভারত’ সিনেমার মধ্য দিয়ে ঈদে সালমানের সিনেমা দেখা গিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।