ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনার চামচে করে ছেলের মুখে ভাত দেবেন রাজ-পরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
সোনার চামচে করে ছেলের মুখে ভাত দেবেন রাজ-পরী

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি ভালোবেসে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজকে। বিয়ের পরে এই তারকা দম্পতির ঘর আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

২০২২ সালের ১১ আগস্ট রাজ-পরীর কোল আলো করে জন্ম নেয় রাজ্য। সে হিসেবে আগামী ১১ ফেব্রুয়ারি ছয় মাস পূর্ণ হবে রাজ্যের। বিশেষ এই দিনটিতে ঘিরে আয়োজনে কমতি রাখছেন না রাজ-পরী।  

ছয়মাস পরে শিশুদের মুখে বাড়তি খাবার দেওয়া হয়। ছেলের মুখেভাত অনুষ্ঠানের আয়োজন নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই তারকা দম্পতি।  

জানা গেছে, ছেলের মুখে সোনার চামচ দেবেন পরীমণি। তাই রাজ্যের জন্য তার বাবা ইতোমধ্যে কিনেছেন সোনার চামচ ও বাটি। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) পরিমণি তার ফেসবুক অ্যাকাউন্টে স্বর্ণের চামচ ও বাটির ছবি পোস্ট করে বিষয়টি জানান।  

এর ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, বাজানের মুখে ভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের বাবার কাণ্ড। সুন্দর না? এসবে কেউ আদিখ্যেতা মনে করলে আমার কিন্তু ভালোই লাগবে।

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। একইবছর ১০ অক্টোবর গোপনে বিয়ে হয় তাদের।  

পরের বছর অর্থাৎ ২০২২ সালের ১০ জানুয়ারি হঠাৎ করেই গোপন খবরটি জানান পরী। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা। আর ২০২২ সালের আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘরে জন্ম নেন রাজ্য।  

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।