ঢাকা, শনিবার, ১১ চৈত্র ১৪২৯, ২৫ মার্চ ২০২৩, ০৩ রমজান ১৪৪৪

বিনোদন

অগ্নিদগ্ধ শারমিন আঁখির শারীরিক অবস্থার অবনতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
অগ্নিদগ্ধ শারমিন আঁখির শারীরিক অবস্থার অবনতি শারমিন আঁখি

অগ্নিদগ্ধ ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

জানা গেছে, শারমিন আঁখির শারীরিক অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার তার জ্বর ও শ্বাসকষ্ট হয়। এখনো আইসিইউতেই আছেন তিনি। শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি।

এর আগে ২৮ জানুয়ারি মিরপুরের একটি শুটিং বাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন এই অভিনেত্রী। সেদিনই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।  

জানা যায়, সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ ভাগ পুড়ে যায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে প্লাজমা দিতে হয়েছে।

এক দশকেরও বেশি ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখি’র মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরে টিভি নাটকে কাজ করেও আলোচনায় আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa