ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেব্রুয়ারিতেই শুরু ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
ফেব্রুয়ারিতেই শুরু ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন!

ব্রাজিল, পাকিস্তান, ভারত ও ফিলিপাইনের পর ২০২২ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে ‘কোক স্টুডিও’র বাংলা ভার্সন। ইউটিউবভিত্তিক এই আয়োজনের প্রথম গান ‘নাসেক নাসেক’ প্রকাশ হয় ওই বছরের ২৩ ফেব্রুয়ারি।

নতুন খবর হচ্ছে, এক বছরের ব্যবধানে ফিরছে ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন। জোর গুঞ্জন, চলতি মাস প্রচার শুরু হবে আয়োজনটি।

ইতোমধ্যে অনুষ্ঠানের ফেসবুক পেজ থেকে প্রোমো প্রকাশ করা হয়েছে। তবে স্পষ্ট করে বলা হয়নি, ঠিক কবে শুরু হবে প্রচার।

‘কোক স্টুডিও বাংলা’র প্রথম সিজনে ছিলো ১০টি গান। প্রায় সবগুলোই পেয়েছিলো শ্রোতাপ্রিয়তা। দ্বিতীয় সিজনের ঘোষণার পর থেকেই শ্রোতাদের মনে কৌতূহল, কারা থাকছেন এবারের আসরে।  

শোনা যাচ্ছে, আগের সিজনের শিল্পীদের সিংহভাগ তো থাকছেনই। সঙ্গে যুক্ত হচ্ছেন বেশ কয়েকজন সংগীত তারকা। এই তালিকায় রকস্টার জেমস, কিংবদন্তি রুনা লায়লা ও ওস্তাদ রশিদ খান, ব্যান্ড ‘মেঘদল’র নাম আছে প্রথম দিকেই।

‘কোক স্টুডিও বাংলা’র এই সিজনেও সংগীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তবে বিভিন্ন গানে আলাদা মিউজিক কম্পোজার থাকবেন।  

গেলো ৩১ জানুয়ারি দ্বিতীয় সিজনের লোগো উন্মোচন করে কোক স্টুডিও বাংলার পেজ থেকে বলা হয়, ‘অনেক অপেক্ষার পর আমরা আবার আসছি নতুন সিজন নিয়ে, নতুন গানের সাথে। রেডি তো দ্বিতীয় সিজনের জন্য?’

এরপর ১ ফেব্রুয়ারি একটি পারফর্মেন্সের ছোট্ট অংশ প্রোমো হিসেবে প্রকাশ করা হয়েছে। তাতে বিভিন্ন বাদ্যযন্ত্রশিল্পীর সঙ্গে এক ঝলকে দেখা গেছে অর্ণবকে। প্রোমো-প্রচারণা শেষে কবে পুরো গান আসবে, তা নিয়েই এখন শ্রোতাদের অপেক্ষা।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।