ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

বিয়ের শুরুতে বিশেষ গানে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
বিয়ের শুরুতে বিশেষ গানে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা! কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা

বলিউডের এই সময়ের জনপ্রিয় তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ‘শেরশাহ’ জুটি এবার বাস্তবেও জুটি বাঁধতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদামধ্যমের খবর, শনিবার (০৪ ফেব্রুয়ারি) তাদের বিয়ের আয়োজন শুরু হবে।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সংগীত’ অনুষ্ঠান রেখেছেন তার বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারাও। সঙ্গে শামিল হবেন আদভানি এবং সিদ্ধার্থের পরিবারের সদস্যরাও।  

জানা গিয়েছে, মালহোত্রা পরিবারের তৈরি করা গানেই নাচবেন সিদ্ধার্থ ও কিয়ারা। যে গানে উঠে আসবে বিয়ের গল্প।

প্রথমে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। তবে এবার শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মতো রাজস্থানের এক প্যালেসেই নাকি বিয়ে সারবেন সিদ্ধার্থ ও কিয়ারা।  

শোনা যাচ্ছে, ৪ তারিখ থেকেই নাকি জয়পুরের প্যালেসে বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে। তাদের বিয়েতে ১০০ থেকে ১২৫ জন অতিথি থাকবেন। এর মধ্যে সিদ্ধার্থ-কিয়ারার পরিবারের সঙ্গে বলিউডের করণ জোহর, শহীদ কাপুর, মিরা রাজপুত, মনিশ মালহোত্রাসহ তাদের কাছের মানুষেরা হাজির হবেন।

ইতোমধ্যেই প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি।

সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বেঁধে ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেমের সূত্রপাত।  

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।