ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেমন আছেন অগ্নিদগ্ধ শারমিন আঁখি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
কেমন আছেন অগ্নিদগ্ধ শারমিন আঁখি?

অগ্নিদগ্ধ ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির শারীরিক অবস্থা ভালো নয়। বর্তমানে অভিনেত্রী নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন।

বৃহস্পতিবার জ্বর ও শ্বাসকষ্ট শুরু হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। এখনও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি বলে জানিয়েছেন তার স্বামী নির্মাতা রাহাত কবির।

তিনি বলেন, বৃহস্পতিবার থেকেই আঁখি আইসিইউতে আছে। দুর্বলতা কাটছেই না। এক প্রকার জীবনের সঙ্গে যুদ্ধ করছে। তবে আরেও চার-পাঁচ দিন না গেলে বোঝা যাবে না পরিস্থিতি কোন দিকে যাচ্ছে।

এ সময় রাহাত যোগ করে বলেন, আঁখির কথা বলতে অসুবিধা হচ্ছে না। খাবারও খাচ্ছে। তবে সেরে উঠতে অনেক সময় লাগবে। হাসপাতালে এক মাসের মতো থাকতে হতে পারে। সবাই আঁখির জন্য দোয়া করবেন।

গত শনিবার (২৮ জানুয়ারি) মিরপুরের একটি শুটিং বাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন এ অভিনেত্রী। সেদিনই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই ভর্তি আছেন তিনি। সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ ভাগ পুড়ে যায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে প্লাজমা দিতে হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এনএটি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।