ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

বিনোদন

রাখির অভিযোগে স্বামী আদিল গ্রেপ্তার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
রাখির অভিযোগে স্বামী আদিল গ্রেপ্তার! আদিল খান-রাখি সাওয়ান্ত

গ্রেপ্তার হলেন রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান দুরানি। মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে মুম্বাইয়ের নিজের বাড়ি থেকেই গ্রেপ্তার হন আদিল।

রাখির করা অভিযোগের ভিত্তিতেই পুলিশ আদিলকে গ্রেপ্তার করেছে।

রাখি জানিয়েছেন, এটা কোনো নাটক নয়। আমার জীবন নষ্ট করেছে আদিল। আমার টাকা চুরি করেছে। আর সেই কারণেই আমি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি।

কখনো রাখি নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করছেন। কখনো আবার তার স্বামী আদিল খান দুরানি নিজেকে প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা করছেন। এর মধ্যেই আবার রাখি সংবাদমাধ্যমের সামনে দাবি করছেন আদিল তার জীবনে ফিরে এসেছেন।

২০২২ সালে বছর আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। তা নিয়েও বিস্তর অশান্তি হয়। রাখির দাবি, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাকে স্বীকৃতি দিচ্ছেন না।

সেই ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তার পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল।

সংবাদমাধ্যমের সামনে কাঁদতে কাঁদতে রাখি জানান, আদিল এর আগেও সম্পর্কে জড়িয়েছেন। তাই প্রথমে বিয়ের কথা স্বীকার করতে চাননি। নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করে রাখি বলেন, তিনি শেষ পর্যন্ত ফ্রিজ কাণ্ডের পরিণতি চান না।  

রাখির এই মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়েই আদিল জানান, তিনি কিছু বলছেন না মানে এই নয় যে যাবতীয় দোষ তার। শুধুমাত্র নিজের ধর্ম ও মহিলাদের সম্মান করেন বলেই তিনি মুখ খুলছেন না।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।