ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুটিং-ডাবিংয়ের জন্য লন্ডন যাবেন ববি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
শুটিং-ডাবিংয়ের জন্য লন্ডন যাবেন ববি ইয়ামিন হক ববি

বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যার পাশাপাশি কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববি। গেল দুই সপ্তাহে মাত্র এক দিন বের হয়েছিলেন বাসা থেকে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের মেলায় আয়োজিত এক সেমিনারে যোগ দিতে গিয়েছিলেন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়।

তখন এই অভিনেত্রী বলেছিলেন, এর মধ্যে অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছি। একটি সিনেমায় শুটিংয়ের কথাও ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে হয়ে ওঠেনি। বাজুসের অনুষ্ঠানে যোগ দেওয়ার আমন্ত্রণ পাওয়ার পর আর ‘না’ করতে পারিনি। অসুস্থতার মধ্যেও হাজির হয়েছিলাম।

এবার নতুন খবর জানালেন ববি। তা হচ্ছে- ১৭ ফেব্রুয়ারি লন্ডনে যাচ্ছেন তিনি। মিনহাজ কিবরিয়ার নতুন একটি সিনেমার শুটিং করবেন সেখানে। থাকবেন ২২ দিন। সেখানে শুটিংয়ের পাশাপাশি ডাবিং সম্পন্ন করে দেশে ফিরতে চান অভিনেত্রী।

ববি বলেন, নতুন এই সিনেমার নাম এখনো ঠিক হয়নি। লন্ডন প্রবাসী এক নারীর গল্প নিয়ে সিনেমাটি। আমার সঙ্গে আছেন আমান রেজা। আরো দুজন অভিনেতাকে দেখা যাবে, তারাও দুই-এক দিনের মধ্যে চূড়ান্ত হবেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।