ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভাড়া বাসায় থাকতে গিয়ে আরশ-বৃষ্টির প্রেমে বিপত্তি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
ভাড়া বাসায় থাকতে গিয়ে আরশ-বৃষ্টির প্রেমে বিপত্তি! তানিয়া বৃষ্টি ও আরশ খান

বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণ-তরুণী আরশ খান ও তানিয়া বৃষ্টি। বন্ধুত্বের সম্পর্ক থেকে এক পর্যায়ে তা প্রেমে পরিণত হয়।

তাদের প্রেম চলছিল ভালোভাবেই, তবে বিপত্তি বাদে যখন দুজন একই বাসায় ভাড়া থাকা শুরু করে!

তানিয়ার বড় ভাই তাদের প্রেমের বিষয়টি জেনে যায়। সে তানিয়াকে দূরে পাঠিয়ে দেয়। অনেক খোঁজার পর তানিয়ার ঠিকানা পায় আরশ। ঝুম বৃষ্টি, বেলকুনিতে এসে যখনই আরশকে দেখে তখনই ঘটে এক দুর্ঘটনা।  

বৃষ্টির মধ্যে বিদ্যুতের তারের খাম্বার সঙ্গে হেলান দিতে গিয়ে শকট খেয়ে পরে যায় আরশ। তানিয়া নিচে নেমে এসে দেখে মাটিতে পড়ে আছে আরশ। এরপর কী হবে? সেই রহস্য নিয়েই নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের জন্য বিশেষ নাটক ‘লোডশেডিং’।  

নাটকটির গল্প, চিত্রনাট্য, ও সংলাপ লিখেছেন ফেরারি ফরহাদ। পরিচালনা করেছেন সাইফুল হাফিজ খান। আরশ খান ও তানিয়া বৃষ্টি ছাড়াও এতে আরো অভিনয় করেছেন নিলা ইসলাম, শাহেদ আলী, রিয়াজ রাজ, মনোজসহ অনেকে।

নাটকটি সম্পর্কে নির্মাতা বলেন, নাটকটি একটি স্যাড-রোমান্টিক ঘরানার নাটক। নাটকের শেষটা দর্শক হৃদয়েও নাড়া দিবে বলে আশা করছি।  

নাটকটি প্রসঙ্গে আরশ খান বলেন, সব প্রেমেরই একটা পরিণতি থাকে। আমার প্রেমের পরিণতিটা দর্শকদের কাঁদাবে। সব মিলিয়ে দর্শকদের গল্পটি ভালো লাগবে।  

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘লোডশেডিং’নাটকটি সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে ইউটিউবে প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।