ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘ফারিয়াকে দিলে ঠিক করে ফেলবে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
‘ফারিয়াকে দিলে ঠিক করে ফেলবে’

নানা গুণে গুণান্বিত ঢাকাই ছবির চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।  

শুধু চিত্রনায়িকা বা অভিনেত্রী নয়; বিতার্কিক, রেডিও জকি এবং টিভি উপস্থাপক হিসেবেও পরিচিত তিনি।

এসবের মধ্যে নুসরাতের উপস্থাপক পরিচয়টা আর সবকিছুকে ছাপিয়ে গেছে। কারণ, টিভি উপস্থাপনায় নিজেকে মেলে ধরেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

যদিও রূপালী পর্দায় ব্যস্ত হয়ে উপস্থাপনার মাইক্রোফোন দীর্ঘ সময় হাতেই ধরেননি তিনি।

এবার অপেক্ষার পালা শেষ হলো। ফের চেনা সেই ভূমিকায় পাওয়া যাবে তাকে। ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১’ প্রদান অনুষ্ঠান উপস্থাপন করবেন তিনি।

তবে এবার উপস্থাপক হিসেবে দায়িত্ব পেয়ে বেশ উচ্ছ্বসিত এ নায়িকা। কারণ, সেই অনুষ্ঠানে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে কারণেই বাড়তি উত্তেজনা বইছে নুসরাতের শিরা-উপশিরায়।

সে কথা জানিয়েছে ‘আশিকি’ খ্যাত নায়িকা জানালেন, তার ওপর অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্টরাও বিশ্বাস রেখেছেন। তারা বলছেন ‘ফারিয়াকে দিলে ঠিক করে ফেলবে’।

দীর্ঘ বিরতির পর ফের সঞ্চালনায়। এ নিয়ে কোনো নার্ভাসনেস কাজ করছে কিনা।

নুসরাতের জবাব, ‘নাহ, নার্ভাসনেস নেই। উপস্থাপনায় আমার অভিজ্ঞতা আছে। কিন্তু প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠান উপস্থাপনা করব। এর আগে অবশ্য তিনবার নৃত্যশিল্পী হিসেবে পারফর্ম করেছি এ আয়োজনে। তবে এবারের কাজটি নিঃসন্দেহে অনেক এক্সাইটিং এবং চ্যালেঞ্জিং হবে। তার ওপর অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী থাকবেন। এর আগে বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের সূত্র প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয়েছে, কিন্তু তার সামনে এই প্রথম সঞ্চালনা করব। সর্বোচ্চ চেষ্টা থাকবে, যাতে সুন্দরভাবে উপস্থাপনা করতে পারি। ’

আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আয়োজন। এতে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

বাংলাদেশ সময়: ০১২৩ ঘণ্টা,  ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।