ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

অমিতাভ-ধর্মেন্দ্রের বাড়িতে বোমাতঙ্ক, দ্রুত পদক্ষেপ পুলিশের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
অমিতাভ-ধর্মেন্দ্রের বাড়িতে বোমাতঙ্ক, দ্রুত পদক্ষেপ পুলিশের অমিতাভ বচ্চন-ধর্মেন্দ্র

হঠাৎ করেই মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ফোনে বোমাতঙ্ক ছড়িয়ে দেওয়া হয় বলিউডের দুই সুপারস্টার অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্রের বাড়িতে। এদিন নাগপুর পুলিশের কাছে একটি হুমকি ফোন আসে, সেখানেই তাদের বাড়িতে বোমা রাখা রয়েছে, এমন দাবি করে অজ্ঞাত এক ব্যক্তি।

নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে ওই ফোন এসেছিল বলেই খবর টাইমস অফ ইন্ডিয়ার।

এই উড়ো ফোন পেয়েই নাগপুর পুলিশ দ্রুত অ্যালার্ট করে মুম্বাই পুলিশকে। সঙ্গে সঙ্গে খবর যায় বোম স্কোয়াডে। এরপরেই অমিতাভ-ধর্মেন্দ্র এবং আম্বানির বাড়িতে চিরুনি তল্লাশি চালানো হয়, তবে কিছুই মেলেনি! 

মুম্বাইয়ের অন্য়তম দর্শনীয় স্থান অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’। জুহুতে অবস্থিত এই বিলাসবহুল বাংলোর বাইরে এসে প্রতি রোববার ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন বিগ বি। জলসার পাশাপাশি মুম্বাইতে আরো তিনটি বাংলো রয়েছে অমিতাভের- জনক, বৎস এবং প্রতীক্ষা। এদিকে, জুহু এলাকাতেই বাস ধর্মেন্দ্রর।

বোমাতঙ্কের এই খবর জানান বলিউডের জনপ্রিয় পাপারাৎজি ভাইরাল ভায়ানিও। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকেই গ্রেফতার করেনি পুলিশ।

যেহেতু নাগপুর পুলিশের কাছে ফোনে হুমকি এসেছিল, তাই সেখানেই এফআইআর দায়ের হবে বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন মুম্বাই পুলিশের এক কর্মকর্তা। কে বা কারা কী উদ্দেশ্য নিয়ে এই ফোন করেছিল তা খতিয়ে দেখবেন তদন্তকারীরা।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।