ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদ ও দুঃসময়ের কথা জানালেন সারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
বিচ্ছেদ ও দুঃসময়ের কথা জানালেন সারা সারা আলি খান

বলিউডের এই সময়ের অভিনেত্রী সারা আলি খান। ২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার।

এরপর ‘সিম্বা’র মতো সফল সিনেমা উপহার দিয়ে অল্প সময়েই আলোচনায় আসেন সারা।

কিন্তু ২০২০ সালেই তার ক্যারিয়ার ছন্দ পতন হতে থাকে। একের পর এক ফ্লপের কারণে এখন তিনি আলোচনা থেকেও কিছুটা দূরে।

সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা বেশ কিছু দিন ধরেই তিনি চুপচাপ রয়েছেন। তবে থেমে নেই কাজ। নীরবেই একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন।

২০২০ সালে মুক্তি পাওয়া ‘লাভ আজ কাল’, ‘কুলি নাম্বার ওয়ান’ ও ২০২১ সালে মুক্তি পাওয়া ‘আতরাঙ্গি রে’ তিনটি সিনেমাই হয়েছে ফ্লপ। এতেই স্পষ্ট, সারার সময়টা যে ভালো যাচ্ছে না!

এই দুঃসময় নিয়েই এবার মুখ খুললেন অভিনেত্রী। সারা বলেন, ২০২০ আমার জীবনের সবচেয়ে বাজে সময়। এটা শুরু হয়েছিলো ব্রেকআপ দিয়ে। এরপর ক্রমশ আরো খারাপ হয়েছে। এটা সত্যিই খুব খারাপ বছর ছিলো এবং বেশিরভাগ তীক্ত অভিজ্ঞতা হয়েছে ইন্টারনেটে।

‘লাভ আজ কাল’ সিনেমায় কাজ করতে গিয়ে কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সারা। যখন তাদের প্রেমের গুঞ্জন জোরালো হয়, ঠিক তখনই বেজে ওঠে বিচ্ছেদের সুর। এরপর করণ জোহর তাদের ব্রেকআপের খবরটি নিশ্চিত করেন। প্রেমে ভাঙন ও সিনেমায় ফ্লপের কারণে সামাজিকমাধ্যমে অনবরত ট্রলের শিকার হয়েছিলেন সারা।

তবে মানুষের নিন্দা সারা আলি খানকে সেভাবে প্রভাবিত করেনি। কারণ তিনি ব্যক্তিগত জীবনেই ছিলেন মানসিক অবসাদে।

সারা বলেন, যখন আপনি জানেন যে, ট্রলিং আপনার প্রাপ্য বা যখন সত্যিই খারাপ সময় আসে, তখন ইন্টারনেটে যা ঘটতে থাকে, তা ব্যক্তিজীবনের তুলনায় কিছুই না। আপনি যখন দুঃখী, ক্লান্ত, ভীত বা নার্ভাস হন, তখন অন্য মানুষ আপনাকে নিয়ে কী বলছে, তাতে কিবা যায় আসে!

এদিকে, সারার হাতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে একটি হলো ‘গ্যাসলাইট’। এতে তার সঙ্গে আছেন বিক্রান্ত মাসে। এটি আগামী ৩১ মার্চ একটি ওটিটি প্ল্যাটফর্ম মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।