ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আত্মবিশ্বাস অনেক দূর এগিয়ে নিয়ে যায়: অপু বিশ্বাস 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
আত্মবিশ্বাস অনেক দূর এগিয়ে নিয়ে যায়: অপু বিশ্বাস  অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয় পাশাপাশি তিনি সামাজিকমাধ্যমেও বেশ সক্রিয় তিনি।

নিয়মিত ফেসবুকে ছবি পোস্ট করেন। সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে লেখেন।

শনিবার (১১ মার্চ) শনিবার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন এই চিত্রতারকা। এর ক্যাপশনে লেখেন, আত্মবিশ্বাস মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সেই স্ট্যাটাস মুহূর্তেই ছড়িয়ে পড়ে অর্ন্তজালে। সবাই বলছেন, বাস্তব কথা বলছেন।

বহু হিট ও সুপারহিট সিনেমা উপহার দেওয়ার পর প্রথমবার অপু বিশ্বাস নাম লিখিয়েছেন প্রযোজনায়ও। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম অপু-জয় চলচ্চিত্র। এই প্রতিষ্ঠানের ব্যানারেই নির্মাণাধীন রয়েছে সরকারি অনুদান প্রাপ্ত সিনেমা ‘লাল শাড়ি’।

প্রযোজনার পাশাপাশি এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয়ও করছেন অপু বিশ্বাস। ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে দৃশ্যধারণের পর্ব। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। চলতি মাসেই সব কাজ শেষ করে ‘লাল শাড়ি’ সেন্সরে জমা দেবেন বলে জানিয়েছেন এর নির্মাতা বন্ধন বিশ্বাস।

তিনি জানান, আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছা আছে। সে লক্ষ্যেই কাজ এগিয়ে চলছে। ‘লাল শাড়ি’র গল্প তৈরি হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী তাঁতশিল্প নিয়ে। এতে অপুর বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।  

এতে আরো অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ। সিনেমার সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইমন সাহা।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।