ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রয়াত মাসুম বাবুলের পরিবারের পাশে ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
প্রয়াত মাসুম বাবুলের পরিবারের পাশে ডিপজল

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রয়াত নৃত্য পরিচালক মাসুম বাবুলের স্ত্রী-সন্তানের পাশে দাঁড়িয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। বৃহস্পতিবার (২৩ মার্চ) সন্ধ্যায় মাসুম বাবুলের দুই সন্তানের হাতে দুই লাখ টাকা তুলে দেন তিনি।

এছাড়া তাদের পড়ালেখার যাবতীয় ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন এই অভিনেতা।

বিষয়গুলো জানিয়ে আরেক অভিনেতা চিত্রনায়ক জায়েদ খান বলেন, আমাদের প্রয়াত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্য পরিচালক মাসুম বাবুল সাহেব দুই সন্তান রেখে গেছেন। তাদের দেখতে আসেন আমাদের সবার প্রিয় ডিপজল ভাই। তাদের পড়ালেখা ভালোভাবে চালিয়ে যাওয়ার জন্য তিনি দুই ভাই-বোনকে দুই লাখ টাকা প্রদান করেন।

ডিপজলের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা। তিনি বলেন, অশেষ কৃতজ্ঞতা ডিপজল ভাইয়ের প্রতি। যিনি প্রতিনিয়ত সকলের পাশে এসে দাঁড়ান। তার এই মহানুভবতার সত্যিকার অর্থেই কোনো তুলনা হয় না।

প্রসঙ্গত, চলতি বছরের ৬ মার্চ মারা গেছেন মাসুম বাবুল। এর আগে দীর্ঘদিন ধরে ক্যানসারের আক্রান্ত ছিলেন তিনি।

দীর্ঘ চার যুগের ক্যারিয়ারের তিনবার (দোলা, কি যাদু করিলা, একটি সিনেমার গল্প) জাতীয় পুরস্কার অর্জন করেন মাসুম বাবুল। এছাড়াও বঙ্গবন্ধুর বায়োগ্রাফিতে একমাত্র বাংলাদেশি টেকনিশিয়ান হিসেবে কাজ করেছেন তিনি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।