ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিবের ডিজিটাল মামলার তদন্তে পিবিআই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
শাকিবের ডিজিটাল মামলার তদন্তে পিবিআই শাকিব খান। ফাইল ফটো

ঢাকা: প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে চিত্রনায়ক শাকিব খানের করা মামলা তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।

সোমবার (২৭ মার্চ) ঢাকার সাইবার ট্রাইব্যুনাল এ এম জুলফিকার হায়াতের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার করেন শাকিব।

এদিন দুপুর ১২টা ৫০ মিনিটে আদালতে আসেন এ নায়ক। আদালত তার জবানবন্দি গ্রহণ করে মামলার বিষয়ে তদন্ত করে আগামী ৬ জুনের মধ্যে প্রতিবেদন দাখিলের আদেশ দেন।

শাকিব খানের আইনজীবী তানভীর আহমেদ তনু বিষয়টি জানিয়েছেন।

এর আগে, গত ২৩ মার্চ একই আদালতে তিনি মামলা করতে যান। তবে মামলা ফাইলিংয়ের সময় শেষ হয়ে যাওয়ায় শাকিবকে আজ (সোমবার) ফের আসতে বলেন বিচারক।

ওইদিন রহমত উল্লাহর বিরুদ্ধে আরেকটি মামলা করেন নায়ক শাকিব খান। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে তিনি এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ২৬ এপ্রিল আসামি রহমত উল্লাহকে হাজির হতে সমন জারি করেন।

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে এর আগে মামলা করতে গুলশান থানা ও ডিবি কার্যালয়ে যান শাকিব। তবে থানা থেকে মামলা গ্রহণ না করে শাকিব খানকে আদালতে যাওয়ার পরামর্শ দেওয়া হয়।

প্রমঙ্গত, অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় শাকিবের নামে সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলেন রহমত উল্লাহ।  তবে শাকিব খান দাবি করেন, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুন্ন ও চাঁদা দাবি করছেন রহমত।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
কেআই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।