ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিশ্ববিদ্যালয়ে জোভানের প্রেমিকা নিহা!  

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
বিশ্ববিদ্যালয়ে জোভানের প্রেমিকা নিহা!   ফারহান আহমেদ জোভান-নাজনীন নাহার নিহা

‘লাভ সেমিস্টার’ নামের বিশেষ নাটকে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। বিশ্ববিদ্যালয় জীবনের অদ্ভুত এক প্রেমের গল্প উঠে আসবে নাটকে।

এতে তার বিপরীতে দেখা যাবে নবাগতা টিভি নায়িকা নাজনীন নাহার নিহাকে।

সম্প্রতি নির্মিত এই নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী।

নির্মাতা জানান, ‘লাভ সেমিস্টার’ বিশ্ববিদ্যালয় ভিত্তিক একটা প্রেমের গল্প, যে গল্পটা আসলে একটা ছেলেকে ঘিরে। ছেলেটা এক সেমিস্টার রিটেক খায় এবং ঠিক সেসময়েই তার সঙ্গে পরিচয় ঘটে নতুন একটা মেয়ের সঙ্গে। এরপর গল্প অন্যদিকে মোড় নেয়।

নাটকটি সম্পর্কে ফারহান আহমেদ জোভান বলেন, ‘এই গল্পটা বেশ সুন্দর। নতুন একটা চরিত্র। এখানে আমার লুকও অন্যরকম, বোকা বোকা। আমার ধারণা দর্শকরা নতুন কিছু পাবে। ’

জানা গেছে, এর আগে বিজ্ঞাপনে কাজ করলেও টিভি নাটকে এটাই প্রথম কাজ নাজনীন নাহার নিহার। প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে নিহা বলেন, ‘বিজ্ঞাপনে অনেক কাজ করলেও আমার কখনো নাটকে অভিনয় করা হয়নি। প্রবীর ভাইয়া এত সুন্দর একটা গল্পে কাজ করার সুযোগ করে দিয়েছেন, আমি আর না করিনি। জোভান ভাইয়াও দারুণ সহযোগিতা করেছেন। আশা করছি ভালো কিছু হবে। ’

জোভান-নিহা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, অনিন্দিতা মিমি, তৌফিকুল নিহাল, মাসুম রেজওয়ান, মারশিয়া শাওন, কিবরিয়া অন্তরা, আরাফ, মুহিত, মুন্না প্রমুখ।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত হচ্ছে আসছে ঈদে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।