ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

এবার ঢাকায় আসছেন সালমান খানের মেজ ভাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
এবার ঢাকায় আসছেন সালমান খানের মেজ ভাই সালমান খান-আরবাজ খান

বলিউড সুপারস্টার সালমান খানের দাতব্য প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’। এই প্রতিষ্ঠানের ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র আউটলেট ঢাকায় চালু হয় ২০২২ সালের সেপ্টেম্বরে।

এটি উদ্বোধনে হাজির হয়েছিলেন সালমানের ছোট ভাই সোহেল খান।

সাত মাস পর আবারো ঢাকায় আসছেন খান পরিবারের সদস্য। এবার ঢাকায় আসবেন আরবাজ খান। তিনি সালমানের মেজ ভাই। উদ্দেশ্য ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র নতুন আরেকটি শাখার উদ্বোধন।

জানা গেছে, বাংলাদেশে নতুন আরো দুটি আউটলেট চালু করছে এই প্রতিষ্ঠান। এর একটি ধানমন্ডির ১৬ নম্বর রোডে (পুরনো ২৭ নম্বর), অন্যটি চট্টগ্রামের খুলশিতে জাকির হোসেন রোডে। প্রধান অতিথি হিসেবে দুটি শাখার উদ্ভোধন করবেন আরবাজ খান। এছাড়া সালমানের ভগ্নিপুত্র অয়ন অগ্নিহত্রীও উপস্থিত থাকবেন সেখানে।

এ বিষয়ে আরো জানা যায়, শুক্রবার (৭ এপ্রিল) ধানমন্ডি শাখা চালু করা হবে। এর দুদিন পর চট্টগ্রামে। ফলে এই সফরে বাংলাদেশে বেশ কয়েক দিন থাকবেন আরবাজ খান ও তার সফরসঙ্গীরা।

উদ্বোধন উপলক্ষে ধানমন্ডি আউটলেটে প্রথম ২৫ জন ক্রেতাকে সালমান খানের ব্রেসলেট এবং চট্টগ্রামে প্রথম ২৫ জনকে তার অটোগ্রাফসহ ক্যাপ উপহার দেওয়া হবে।

সালমান খানের ভাই আরবাজ খানও বলিউড অভিনেতা। তিনি ‘দাবাং’, ‘রেডি’, ‘কিস কিসকো পেয়ার কারু’, ‘ফ্রিকি আলি’, ‘লাভযাত্রি’, ‘দাবাং থ্রি’, ‘ঢোল’, ‘মালামাল উইকলি’ ইত্যাদি সিনেমায় কাজ করেছেন। এছাড়া ব্যবসাসফল ‘দাবাং ২’ পরিচালনা করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।