ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

আমি আগুন, সব নারীকে জ্বালাতে চাই: জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
আমি আগুন, সব নারীকে জ্বালাতে চাই: জায়েদ খান জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। বিভিন্ন সময় বিভিন্ন কর্মকাণ্ড কিংবা তার ব্যাক্তিগত বিষয় নিয়ে আলোচনার জন্ম দেন তিনি।

সম্প্রতি সামাজিকমাধ্যমে তার একটি সাক্ষাৎকার বেশ সমালোচনার জন্ম দিয়েছে।

তিনি বলেন, আমার নারী ভক্ত অনেক। নারীরা অনেক ভালোবাসে আমাকে। হয়তো আমি ব্যাচেলর তাই। তবে আমাকে তারা নোংরা ভাবে কিছু দেখে না। আমার ফেসবুকে প্রায় ৩ ভাগের আড়াই ভাগই মেয়ে। আমার যতো ফোন আসে সব মেয়েদের থেকে। আমি যতো উপহার পাই সব মেয়েদের। এক কথায় আমি মেয়ের কাছে থেকে যতো প্রেমের প্রস্তাব পেয়েছি সেটা অবিশ্বাস্য।  

তিনি বলেন, অনেক মেয়ে এখনো বিয়ে করছে না, শুধু আমাকে পাবার আশায়। এমনো মেয়ে আছে যারা আল্লাহ্‌র কাছে আমাকে প্রতিনিয়ত চাচ্ছে। আমি অনেক মেয়েকেই বলি, আগুনের পিছনে ছুটলে হাত পুরে যাবে। তোমরা তোমাদের মতো বিয়ে করে নাও। আমি আগুন, সব নারীকে জ্বালাতে চাই।  

তিনি বিয়ে করবেন কিনা জানতে চাইলে বলেন, সেটা এখনো সিদ্ধান্ত নেইনি। আরো কিছু সুন্দরীরা জ্বলুক, কিছু মানুষ জ্বলুক তারপর বিয়ে নিয়ে ভাবব। সত্যি বলতে আমার নারী প্রিয়তা ভালো লাগে। তবে সেটা নোংরাভাবে না।  

মুক্তির অপেক্ষায় আছে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি। জাহিদ হাসানের পরিচালনায় এতে আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।