ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

কবে আসছে সালমানের ‘টাইগার থ্রি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মে ২৬, ২০২৩
কবে আসছে সালমানের ‘টাইগার থ্রি’  সালমান খান

বলিউড ভাইজান সালমান খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার থ্রি’। ইতোমধ্যেই এর শুটিং শেষ হয়েছে।

বিষয়টি শেয়ার করে সালমান নিজেই জানিয়েছেন সিনেমাটির মুক্তির সময়।

এই দীপাবলিতে ‘টাইগার থ্রি’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবার আশা প্রকাশ করেছেন সালমান।

দুবাইয়ে একটি পুরষ্কার অনুষ্ঠানের ফাঁকে মিডিয়ার সঙ্গে আলাপচারিতায় সালমান বলেন, গত রাতে আমি টাইগারের শুটিং করছিলাম এবং আমি টাইগার থ্রি শেষ করেছি। এখন আপনারা দীপাবলিতে টাইগারকে দেখতে পাবেন। এটি খুব ব্যস্ত শুটিং ছিল, যদিও এটি ভালো ছিল।

মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’-এ ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় পুণরায় অভিনয় করেছেন সালমান। এতে ক্যাটরিনা কাইফ রয়েছেন তার সঙ্গে। ফ্র্যাঞ্চাইজিটির সব সিনেমাতেই অভিনয় করেছেন ক্যাটরিনা। তৃতীয় সিনেমাটির মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিতে অভিষেক হচ্ছে ইমরান হাশমির।

এই ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রটি ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’-এ অভিনয় করেছিলেন ক্যাটরিনা এবং সালমান খান। সেই বছরের শীর্ষ আয়কারী চলচ্চিত্রগুলোর মধ্যে একটি ছিল সিনেমাটি। এরপর আলি আব্বাস জাফর পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায় ২০১৭ সালে। এবার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’ আসতে চলেছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।