ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রিয়জন হারালেন আলিয়া, শোকস্তব্ধ অভিনেত্রীর পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুন ১, ২০২৩
প্রিয়জন হারালেন আলিয়া, শোকস্তব্ধ অভিনেত্রীর পরিবার আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নানা নরেন্দ্র নাথ রাজদান মারা গেছেন। প্রিয়জনের মৃত্যুতে শোকস্তব্ধ অভিনেত্রী ও তার পরিবার।

আলিয়া ভাটের মা সোনি রাজদানের বাবা নরেন্দ্র নাথ রাজদান। মৃত্যুর সময় তার হয়েছিল ৯৪ বছর। ফুসফুসে সংক্রমণের কারণে কিছুদিন ধরে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আইসিইউতে রাখা হয়েছিল তাকে।

নরেন্দ্র নাথ রাজদানের ৯২ তম জন্মদিনের একটি ভিডিও শেয়ার করে আলিয়া আবেগঘন ক্যাপশন দিয়েছেন। অভিনেত্রী লেখেন, আমার নানা, আমার হিরো। ৯৩ বছর বয়স পর্যন্ত গলফ খেলেছেন। কাজ করেছেন। সেরা অমলেট বানাতে পারতেন। গল্প বলাতেও সেরা। বেহালা বাজাতেন। রাহার সঙ্গে খেলতেন। ক্রিকেট ভালোবাসতেন। স্কেচ করতে ভালোবাসতেন। পরিবারকে ভালোবেসে গেছেন শেষ মুহূর্ত পর্যন্ত… তার জীবনটা ভালোবেসেছি! আমার হৃদয় কষ্টে ভরে আছে, আবার আনন্দেও…কারণ আমার নানা যেই আনন্দ আমাদের দিয়ে গেছেন তার জন্য কৃতজ্ঞ। তার আলোয় আলোকিত আমরা। আবার দেখা হওয়ার অপেক্ষা।

আলিয়ার শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, সপরিবারে কেক কাটছেন নরেন্দ্র নাথ রাজদান। মোম নেভাতে সাহায্য করছেন রণবীর। এরপর নরেন্দ্র নাথ রাজদান বলেন, সব সময় হাসতে থাকো।

আলিয়ার পোস্টের কমেন্টবক্স ভরে গেছে সহকর্মীদের সমবেদনায়। আলিয়ার ভক্তরা নরেন্দ্র নাথ রাজদানের আত্মার শান্তি কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।