ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

নিপুণকে সাধারণ সম্পাদক বলায় ক্ষিপ্ত জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জুন ৯, ২০২৩
নিপুণকে সাধারণ সম্পাদক বলায় ক্ষিপ্ত জায়েদ খান জায়েদ খান-নিপুণ আক্তার

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তারের জন্মদিন শুক্রবার (০৯ জুন)। ১৯৮৪ সালের আজকের এই দিনে কুমিল্লার জালগাঁওয়ে জন্মগ্রহণ করেন তিনি।

উচ্চমাধ্যমিক সম্পন্ন করার পর ১৯৯৯ সালে রাশিয়ায় চলে যান নিপুণ। ২০০৪ সাল পর্যন্ত মস্কোতে পড়ালেখা করেন। ২০০৬ সালে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান নিপুণ।

জন্মদিনে নিপুণকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। অন্যসব তারকার মতো নিপুণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর। আর সেখানেই নিপুণকে ‘অনির্বাচিত মানুষকে পদবি দিচ্ছেন’ বলে মন্তব্য করলেন চিত্রনায়ক জায়েদ খান।

শাহনূর ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে নিপুণের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লেখেন, আজকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তারের শুভ জন্মদিন। তোমার জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইল। সব সময় ভালো থেকো, সুস্থ থেকো। আবারও শুভ জন্মদিন।

শাহনূরের সেই পোস্ট নিজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেন জায়েদ খান। শাহনূরের পোস্টে মন্তব্যের ঘরে জায়েদ খান লেখেন, একজন অনির্বাচিত মানুষ ভোটে পাস না করে জোর করে চেয়ারে বসে আছে, সর্বোচ্চ আদালতে মামলা চলমান। আপনার মতো শিল্পী তাকে সাধারণ সম্পাদক পদবি দিয়ে যাচ্ছেন।

প্রশ্ন রেখে জায়েদ খান যোগ করেন- এরপরও নীতি বাক্য ছাড়বেন ও ভালো ভালো উপদেশ দেবেন। সত্যিকারে যে সততা আর নীতির মধ্যে আপনারা নাই, এটি বুঝতে পারছেন তো?

তবে শুধু চিত্রনায়িকা শাহনূরের পোস্টেই নয়, অঞ্জনা রহমানের নিপুণকে নিয়ে করা জন্মদিনের পোস্টেও একই মন্তব্য করেছেন জায়েদ খান।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।