ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রহস্যময় পোস্টে বিরতির ঘোষণা কাজলের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ৯, ২০২৩
রহস্যময় পোস্টে বিরতির ঘোষণা কাজলের কাজল

‘খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি…’ শুক্রবার (০৯ জুন) সকালে সামাজিকমাধ্যমে কাজলের এই পোস্টই নাড়িয়ে দিল গোটা বলিউডকে। পোস্টটির মাধ্যমে সামাজিকমাধ্যম থেকে বিরতির ঘোষণা দেন এই অভিনেত্রী।

তাহলে কী এমন কঠিন সময়ের মধ্যে পড়েছেন কাজল, যার জন্য এমন সিদ্ধান্ত নিতে হলো তাকে? তবে নেটিজেনদের মাথায় হাজারো কৌতূহল উঁকি দিচ্ছে এই মুহূর্তে।

কারণ কাজল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে মুছে ফেলেছেন তার সবকিছু। সেখানে রয়েছে শুধু একটি পোস্ট, ‘খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি...। ’ এই কয়েকটা শব্দই যেন ঝড় তুলেছে বলিউড পাড়ায়।

পোস্টের সঙ্গে ক্যাপশনে কাজলের ঘোষণা, ‘সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছি। ’ তাহলে কি পারিবারিক কোনো সমস্যা অথবা পেশাগত ক্ষেত্রে কোনো কঠিন পরিস্থিতির মধ্যে পড়েছেন কাজল?

তবে অনেকেই কাজলের এমন পোস্টকে ‘প্রচারমূলক কৌশল’ হিসেবে দেখছেন। তাদের মন্তব্য, হয়তো আগামী সিনেমা কিংবা সিরিজের নাম ঘোষণা করতেই এমন ‘পাবলিসিটি স্টান্ট’ করেছেন তিনি। তবে তার এই সিদ্ধান্তে সন্দেহের চেয়েও উদ্বিগ্ন অনুরাগীরা।

সামাজিকমাধ্যম থেকে সাধারণত দূরে থাকতেই পছন্দ করেন কাজল। একাধিকবার সাক্ষাৎকারে তিনি এ কথা জানিয়েছেনও।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।