ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

হিরো আলমের নামে জিডি করলেন রিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুন ১১, ২০২৩
হিরো আলমের নামে জিডি করলেন রিয়া হিরো আলম ও রিয়া

আশরাফুল আলম ওরফে হিরো আলমের নামে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারই সিনেমা ‘টোকাই’র নায়িকা রিয়া চৌধুরী। শুক্রবার (০৯ জুন) রাজধানীর বাড্ডা থানায় জিডি করেন তিনি।

রিয়ার অভিযোগ, ফেসবুকে হিরো আলমের পেজ ব্যবহার করে তাকে গালাগালি করা হয়েছে।

সাধারণ ডায়েরির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ।

তবে এটা সাইবার সংক্রান্ত অভিযোগ হওয়ায় জিডিটি পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সাইবার ইউনিটে পাঠানো হবে।

জিডিতে রিয়া অভিযোগ করেন, গত ৭ জুন বিকেলে হিরো আলমের ফেসবুক পেজ ‘হিরো আলম বগুড়া’ থেকে রিয়ামণি (২৭) নামের এক মেয়ে অশ্লীল গালাগালি করে। এর পেছনে হিরো আলমের ইন্ধন রয়েছে। যে কারণে আমার সামাজিকভাবে মানহানি ও মর্যাদা ক্ষুণ্ণ হয়েছে।

এই বিষয়ে সুনির্দিষ্ট তথ্য-উপাত্ত না থাকার কারণে আপাতত সাধারণ ডায়েরি করা হলো। ভবিষ্যতে তথ্য-উপাত্তের ভিত্তিতে/প্রয়োজন সাপেক্ষে মামলার আবেদন করা হবে।

বিষয়টি নিয়ে হিরো আলম বলেন, আমার পেজ থেকে একটি ভিডিও আপলোড হয়েছে। এতে যে বক্তব্য আছে তাতে রিয়া চৌধুরীর নাম বলা হয়নি। কিন্তু সে অভিযোগ করছে তাকে নাকি গালিগালাজ করা হয়েছে। আর পেজ তো আমি চালাই না। পেজ অ্যাডমিনরা চালায়। সে প্রমাণ করুক যে আমি তাকে গালিগালাজ করেছি। এছাড়া জিডি কোনো ফ্যাক্টর নাকি।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।