ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিকা নিহার জন্য স্মৃতিস্তম্ভ বানাবেন ফারহান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, জুন ২০, ২০২৩
প্রেমিকা নিহার জন্য স্মৃতিস্তম্ভ বানাবেন ফারহান! মুশফিক আর ফারহান-নাজনীন নাহার নিহা

প্রেমিকার জন্য জীবন দিতেও প্রস্তুত, কিন্তু নিজের পায়ে দাঁড়ানোর বিষয়ে একেবারে উদাসীন। এমনই এক বাউণ্ডুলে প্রেমিকের গল্প নিয়ে ঈদে হাজির হচ্ছেন অভিনেতা মুশফিক আর ফারহান।

এতে তার নায়িকা হিসেবে অভিনয় করেছেন নাজনীন নাহার নিহা। দুজনকে নিয়ে ঈদের বিশেষ নাটক ‘সুইট প্রবলেম’ নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকটির চিত্রনাট্য লিখেছেন সাজ্জাদ স্বপন।

নির্মাতা হিমি জানান, এটি পুরোটাই রোমান্টিক ঘরানার একটি গল্প। যেখানে প্রেমিকের পাগলামি আর প্রেমিকার সিরিয়াসনেস তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি দর্শকরা মুগ্ধ হবেন।

নাটকের গল্পে ফারহান অভিনয় করেছেন বাবা-মায়ের একমাত্র আদরের সন্তান জারিফের চরিত্রে। অন্যদিকে, যৌথ পরিবারের আদরের মেয়ে মাইশা চরিত্রে দেখা যাবে নিহাকে।

গল্পের রেশটি এমন, রাস্তার যে স্থানে মাইশা হাগ করেছিলো, সেখানে একটি স্মৃতিস্তম্ভ বানানোর উদ্যোগ নেয় জারিফ। অথচ বেকার জারিফ চলাফেরা করেন বাবা এটিএম কার্ড থেকে চুরি করে টাকা তুলে! জারিফের এমন বেকারত্ব আর পাগলামি রোধ করার চেষ্টা করে মাইশা। চলতে থাকে জটিল ও মিষ্টি প্রেমের গল্প।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে ঈদে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে ‘সুইট প্রবলেম’।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।