ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

ঈদের চমক, কোক স্টুডিও বাংলার নতুন গানে ফুয়াদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
ঈদের চমক, কোক স্টুডিও বাংলার নতুন গানে ফুয়াদ ফুয়াদ আল মুক্তাদির

কোরবানির ঈদ উপলক্ষে প্রকাশিত হতে কোক স্টুডিও বাংলার নতুন গান। গানটির সংগীতায়োজন করেছেন সুরকার ও সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির।

যুক্তরাষ্ট্রপ্রবাসী এই বাঙালি সংগীতায়োজক গানটির রেকর্ডিংয়ের জন্য এ বছরের শুরুতে বাংলাদেশে এসেছিলেন। গানের শিরোনাম এখনই তা প্রকাশে অনিচ্ছুক কোক স্টুডিও কর্তৃপক্ষ।

তবে জানায়, গানটি গাইবেন মুর্শিদাবাদীখ্যাত সৌম্যদীপ শিকদার ও তাসফিয়া ফাতিমা তাশফি। কোক স্টুডিও বাংলার প্রথম সিজনে ‘সব লোকে কয়’ গানে কণ্ঠ দিয়েছিলেন সৌম্যদীপ, অন্যদিকে তাসফিয়া ফাতিমা কণ্ঠ দিয়েছিলেন ‘লীলাবালি’ গানে।

এ বিষয়ে কোক স্টুডিওর ফেসবুক পেজে একটি ছয় সেকেন্ডের একটি ভিডিও প্রমো আকারে শেয়ার করা হয়েছে। সেখানে বলা হয়েছে, ঈদে বাড়ি ফেরার আনন্দকে আরও রাঙিয়ে তুলতে ফুয়াদ আল মুক্তাদির আসছে নতুন গান নিয়ে। শনিবার রাত রাত ৮ টায় চোখ রাখুন কোক স্টুডিও বাংলা’র ফেসবুক পেইজে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে শুরু হয় ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন। সংগীতায়োজক হিসেবে শায়ান চৌধুরী অর্ণবের সঙ্গে আছেন ফুয়াদ আল মুক্তাদির, প্রীতম হাসান, ইমন চৌধুরী ও শুভ।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।