ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

নিউ ইয়র্কের তরুণীরা ঘিরে ধরল জায়েদ খানকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
নিউ ইয়র্কের তরুণীরা ঘিরে ধরল জায়েদ খানকে!

এই মুহূর্তে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। সেখানে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের এই তারকা।

এর ফাঁকে সেখানে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

এবার জায়েদ খানকে নিউ ইয়র্কের রাস্তায় দেখা গেল। আর তাকে ঘিরে রয়েছেন বেশ কয়েকজন তরুণী।

এ বিষয়ে জায়েদের ভাষ্য, অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে বের হতেই অনেক মেয়ে আমাকে ঘিরে ধরে। সবাই প্রবাসী বাঙালি। আমার সঙ্গে ছবি তুলতে চায়। সেখানে ছবি তুলে রাস্তায় বের হতেই বেশ কয়েকজন ঘিরে ধরল, তারা ছবি তুলল। একজন তো ফেসবুকে পোস্ট দিয়ে আমাকে মেসেজ করেছে। সেখানে আমার সঙ্গে ছবি দিয়ে লেখা, মাই রিয়েল হিরো।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে কিছু গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে। এ সম্পর্কে জায়েদ বলেন, এসব একদম উদ্দেশ্যপ্রণোদিত। ভুয়া ভুয়া বলে চিৎকার করেছে কিছু উঠতি যুবক। কিন্তু সেটা যে আমাকে দেখে এমনটা নয়, তারা জেমস ভাই, এমনকি কাবিলা পলাশ মঞ্চে উঠতেও একইভাবে চিৎকার করেছে। বরং অনেকের অভিযোগ, আমরা আগে কেনো মঞ্চে উঠলাম না।

জায়েদ খান বললেন, এখানে আসলে আমাদের পারফর্ম করার কথা ছিল না। তারপরও অনুরোধে আমি গান শুনিয়েছি। নিউ ইয়র্কের বাংলাদেশিদের কাছে আমি কৃতজ্ঞ যে, তারা আমাকে ইতিবাচকভাবে গ্রহণ করেছে। এখানে এসে যে সমাদর পাচ্ছি, তা আমার কল্পনায় ছিল না। মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু হয় না, এখানে সেটাই পাচ্ছি। এটা পরম প্রাপ্তি।

এই আয়োজনে মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন, জেমস, তাহসান ও চিরকুট ব্যান্ডের শিল্পী সুমীসহ অন্যরা পরিবেশনায় অংশ নেন। হাজারেরও বেশি দর্শক অনুষ্ঠানটি উপভোগ করেন।

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় এই আয়োজনের দ্বিতীয় পর্ব- ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে আগামী ১ জুলাই। সেখানে জায়েদ খান নাচবেন বলেও জানালেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।