ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে আহত শাহরুখ খান, নাকে অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৩
যুক্তরাষ্ট্রে আহত শাহরুখ খান, নাকে অস্ত্রোপচার শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খান যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে শুটিং চলাকালীন সময়ে দুর্ঘটনার শিকার হয়েছেন। দুর্ঘটনার পর যুক্তরাষ্ট্রে তার অস্ত্রোপচার করা হয়েছে।

তার নাকে ব্যান্ডেজ দেখা গেছে।

মঙ্গলবার (০৪ জুলাই) এ খবর জানা গেছে হিন্দুস্তান টাইমসের খবরে।  

প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনার পরে শাহরুখ খান ভারতে ফিরে এসেছেন। তার নাকে ব্যান্ডেজ দেখা গেছে। তিনি এখন বাড়িতে আছেন এবং সেরে উঠছেন।  

সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, লস অ্যাঞ্জেলেসে শুটিং করছিলেন শাহরুখ খার। এ সময় তিনি নাকে ব্যথা পান। রক্তক্ষরণ শুরু হওয়ায় সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেওয়া হয়।  

চিকিৎসকরা জানান, শাহরুখের নাকে একটি ছোট অস্ত্রোপচার করা হয়েছে। উদ্বেগের কিছু নেই।  

শাহরুখ বেশ কয়েক দিন ধরে দেশের বাইরে ছিলেন। লস অ্যাঞ্জেলেসে কোন সিনেমার সেটে এমন দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। এ ঘটনায় শাহরুখ বা তার টিমের পক্ষ থেকে এখনো কোনো বিবৃতি দেওয়া হয়নি।  

সম্প্রতি দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফেরেন শাহরুখ। ভরপুর অ্যাকশনে মন দিয়েছেন তিনি। সামনে মুক্তি পেতে চলেছে তার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জওয়ান’র কাজ। সেখানেও পুরো অ্যাকশন মুডে দেখা যাবে এই অভিনেতাকে। সিনেমাটির কোনো দৃশ্যের শুটিং করতেই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন কি না তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।