ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন ‘অন্তরা’খ্যাত ফারিয়া শাহরিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
বিয়ে করলেন ‘অন্তরা’খ্যাত ফারিয়া শাহরিন ফারিয়া শাহরিন

বিয়ে করলেন ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এ ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে আলোচনায় আসা ফারিয়া শাহরিন। ঘরোয়াভাবেই অভিনেত্রীর কাবিন হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৭ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি শেয়ার করে সুখবরটি নিজেই দিয়েছেন এই অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, সবার দোয়া চাই।

তবে সামাজিকমাধ্যমে দেওয়া ওই পোস্টে কাকে বিয়ে করেছেন সে বিষয়ে কিছু উল্লেখ করেননি ফারিয়া।

পোস্টটি করার সঙ্গে সঙ্গে রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্সে। একজন লেখেন, আলহামদুলিল্লাহ, প্রিয় আপু, দিনের প্রথম সুসংবাদ শুনে ভীষণ খুশি হলাম। অনেক দোয়া ও ভালোবাসা রইল।

পোস্টে একজনের কমেন্টের জবাবে ফারিয়া জানান, ঘরোয়াভাবেই কাবিন সম্পন্ন হয়েছে।

এর আগে ২০২১ সালের ফেব্রুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছিলেন ফারিয়া শাহরিন। রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আংটি বদল হয়েছিল তাদের। পাত্র মুনিম মাহফুজ রিয়ান একটি কুরিয়ার সার্ভিসের কর্মকর্তা ছিলেন।

ওই সময় বাগদানের ছবি ফেসবুকে পোস্ট করে সহকর্মী-শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছিলন ফারিয়া। সে সময় তিনি জানান, দুই পরিবারের সম্মতিতে বাগদানের আয়োজন করা হয়ে। ওই বছরের শেষভাগে বিয়েবন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল তাদের। যদিও এরপর আর এ বিষয়ে কিছু জানা যায়নি। সেই প্রেমিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথ চলা শুরু হয় ফারিয়া শাহরিনের। কয়েক বছর কাজের পর পড়াশোনার জন্য বিরতিতে ছিলেন তিনি। এরপর আবারো গেল কয়েক বছর ধরে নিয়মিত কাজ করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।