ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বার্বি’ রূপে উত্তম-সুচিত্রা, সৌমিত্র হলেন ‘ওপেনহাইমার’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
‘বার্বি’ রূপে উত্তম-সুচিত্রা, সৌমিত্র হলেন ‘ওপেনহাইমার’! উত্তমকুমার, সুচিত্রা সেন ও সৌমিত্র চট্টোপাধ্যায়

গুগল থেকে টুইটার, ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সবখানেই এখন গোলাপি আভা। ‘বার্বি’র রূপ ধারণ করছেন সবাই।

কেউ পরছেন গোলাপি পোশাক, কেউ আবার (এআই) অর্থাৎ কৃত্রিম বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে পাল্টে দিচ্ছেন চেনা মুখ।

এবার গোলাপি দেশে দেখা গেল মহানায়ক উত্তমকুমার, মহানায়িকা সুচিত্রা সেনকে। এছাড়াও সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখা গেল ‘ওপেনহাইমার’-এর লুকে।

গ্রেটা গারউইগের পরিচালনায় আদতে ‘বার্বি’ সিনেমায় অভিনয় করেছেন হলিউড তারকা রায়ান গসলিং ও মারগট রবি। নোলানের ‘ওপেনহাইমার’-এর সঙ্গে টক্কর দিয়েছে রোমান্টিক এই কমেডি ঘরনার সিনেমাটি। দুই সিনেমাই বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে। আর সামাজিকমাধ্যম মিডিয়া দাপিয়ে বেড়াচ্ছে। ‘বার্বি’ ও ‘ওপেনহাইমার’-এর এই দাপট থেকে বাংলার স্বর্ণযুগের তারকারাও বাদ গেলেন না।

‘গ্রাফিকরাজ’ নামের একটি প্রোফাইল থেকে তিন তারকার এই ছবি পোস্ট করা হয়েছে। যেখানে ‘বার্বি’ সুচিত্রা সেনের মাথায় সোনালি চুল আর গায়ে গোলাপি পোশাক। অন্যদিকে, ‘কেইন’ হিসেবে দিব্যি মানিয়ে গিয়েছে উত্তমকুমারকে।

সবেচেয়ে বেশি বোধহয় মানিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। মাথায় টুপি, পরনে স্যুট, চিন্তাশীল মুখে কিংবদন্তি অভিনেতা যেন জে. রবার্ট ওপেনহাইমারের সঙ্গে একাত্ম হয়ে গেছেন।

সামাজিকমাধ্যমে ‘বার্বি’ সিনেমার নায়ক-নায়িকা হিসেবে হৃতিক-কঙ্গনার একটি ভিডিও-ও ভাইরাল হয়েছে। ‘কৃষ ৩’, ‘কাইট’-এর মতো সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন দুই তারকা। এরপরই দু’জনের প্রেমের খবর প্রকাশ্যে আসে। তা নিয়ে জলঘোলা হয় কম হয়নি।

বর্তমানে দু’জন দু’জনের ছায়াও এড়িয়ে চলেন। সেই হৃতিক-কঙ্গনাকে কিন্তু ‘বার্বি’ এডিটেড ট্রেলারে বেশ মানিয়ে গিয়েছে, এমনটাই মত নেটিজেনদের।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।