ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

দেশে ফিরে যা বললেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
দেশে ফিরে যা বললেন শাকিব খান হজরত শাহজালাল বিমানবন্দরে শাকিব খান

এক মাসেরও বেশি সময় পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন এ নায়ক।

গেল ঈদে দেশের প্রেক্ষাগৃহে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর জুলাইয়ে যুক্তরাষ্ট্রে মুক্তি পায় সিনেমাটি। সেখানে বেশ ভালোই দর্শক টেনেছে ‘প্রিয়তমা’। আর সিনেমাটির মুক্তি উপলক্ষ্যেই দেশটিতে উড়াল দেন। দর্শকের সঙ্গে বসে প্রিয়তমা উপভোগ করেন এ নায়ক।

বিমানবন্দরে অবতরণের পর শাকিব বলেন, আমি অনেক বছর পর থেকে একটা কথা বলতাম, একটা সময় বিশ্বের উন্নত দেশের মাল্টিপ্লেক্সগুলোতে হলিউড-বলিউড সিনেমার পোস্টারের পাশে আমাদের সিনেমার পোস্টার অফিসিয়ালি থাকবে। আমাদের সিনেমাও খুব দাপিয়ে বেড়াবে। এবার ‘প্রিয়তমা’ ক্ষেত্রে কিন্তু সেই ব্যাপারটাই হয়েছে। আপনারা জানেন, আমেরিকা-কানাডায় যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে সেগুলোর সঙ্গে কিন্তু ‘প্রিয়তমা’ও ছিল। যা বাংলা সিনেমার জন্য নতুন পথ আবিষ্কার হয়েছে। এই যাত্রা আরও অনেকদূর যাবে।

নতুন কাজের বিষয়ে শাকিব খান জানালেন, আগেও বলেছি, আমি অনেক ভালো ভালো কাজ করতে চাই। অনেক প্রতিকূলতার মধ্যেও কিন্তু অনেক ভালো কাজ করার চেষ্টা করে যাচ্ছি। আরও দুটি সিনেমা হাতে রয়েছে। আর কিছুদিন পর সব কাজের আপডেট জানাব।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।