ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

গর্ভের সন্তানের মৃত্যু, কঠিন সত্য জানালেন রানী মুখার্জী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
গর্ভের সন্তানের মৃত্যু, কঠিন সত্য জানালেন রানী মুখার্জী রানী মুখার্জী

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জী। প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রী।

২০১৫ সালে তাদের ঘরে জন্ম নেয় মেয়ে আদিরা।

মেয়ে আদিরা কবে খেলার সঙ্গী পাবে? এমন প্রশ্নের সম্মুখীন অনেকবার হতে হয়েছে তাকে। সব সময় সেই প্রশ্ন হাসিতে উড়িয়ে দিলেও এবার কঠিন সত্য সামনে আনলেন রানী।

দ্বিতীয়বার মা হওয়ার সুযোগ এসেছিল রানীর। কিন্তু সে সময় দুর্ভাগ্যক্রমে গর্ভপাত হয়ে যায় তার।

অস্ট্রেলিয়ার মেলবোর্নে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩ চলছে। সেখানে বৃহস্পতিবার (১০ আগস্ট) মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রানী। এই অনুষ্ঠানেই অভিনেত্রী জানান, ২০২০ সালে গর্ভবতী ছিলেন তিনি। দ্বিতীয়বার মা হওয়ার প্রহর গুনছিলেন। কিন্তু তিনি যখন পাঁচ মাসের সন্তানসম্ভবা, তখনই তার গর্ভপাত হয়।

এ ঘটনাটা ঘটেছিল ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার শুটিং শুরুর আগে। কিন্তু তখন তিনি এ ঘটনা কাউকে জানাননি। অভিনেত্রী ভেবেছিলেন, তখন যদি তিনি তার জীবনের এই কঠিন সময়ের কথা বলেন, অনেকেই ভাববেন যে এটা স্রেফ একটা প্রমোশনের খেলা। তাই চুপ ছিলেন রানী।

উল্লেখ্য, ২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র গল্প। পরিচালক অসীমা ছিব্বরের এই সিনেমায় এক লড়াকু মায়ের চরিত্রে অভিনয় করেছেন রানী। যিনি সন্তানের স্বার্থে গোটা একটা দেশের সঙ্গে লড়াই চালিয়েছিলেন।

সিনেমাটিতে মায়ের বুক থেকে সন্তানদের কেড়ে নেওয়ার এমনই এক হৃদয়বিদারক গল্প উঠে এসেছে। দুই সন্তানকে ফিরিয়ে আনার জন্য নিরলস চেষ্টা এবং দীর্ঘ মানসিক লড়াইটা দারুণ ফুটিয়ে তুলেছেন রানী মুখার্জী। তার লুক থেকে এক্সপ্রেশন সবকিছুরই প্রশংসা করছেন নেটিজেনরা।

এই সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন রানী মুখার্জী। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় রানীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন টালিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এই সিনেমা দিয়েই বলিউডে পা রাখছেন অনির্বাণ। আরও অভিনয় করেছেন নীনা গুপ্তা, জিম সার্ব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।