ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বলিউডে ব্যর্থতার কারণ জানালেন কাজলের বোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
বলিউডে ব্যর্থতার কারণ জানালেন কাজলের বোন তানিশা মুখার্জি

বলিউডের সিনেমায় অভিষেকের দুই দশক পূর্ণ হয়েছে তানিশা মুখার্জির। দু-একটি সিনেমা সম্ভাবনা দেখিয়েছিলেন তিনি।

কিন্তু মনে রাখার মতো তেমন কিছু করতে পারেননি জনপ্রিয় অভিনেত্রী কাজলের বোন।

কিন্তু কেন? টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন তানিশা নিজেই।  

তিনি বলেন, আমি ভালো পরিচালকের কিছু সিনেমা করেছি। তবে এর বাইর নতুন পরিচালকের অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি, সবগুলো বাজে ছিল। স্বভাবতই রাজি হইনি। কারণ, সিনেমা সব সময়ই আমার প্যাশন, ক্যারিয়ার হিসেবে নিইনি।

বোন কাজল সফল অভিনেত্রী, তার সঙ্গে তুলনা প্রসঙ্গে তানিশা বলেন, এটা খুবই বাজে ব্যাপার। আমি তার মতো অতটা ভালো নই, তার (কাজল) বোন হিসেবে কখনো চাপও অনুভব করিনি।  

নির্মাতা শমু মুখার্জি-অভিনেত্রী তনুজার কন্যা ও কাজলের ছোট বোন তানিশা শুরুটা করেছিলেন ২০০৩ সালে। তার প্রথম সিনেমা  ‘শসসস...’  সেভাবে আলোচিত হয়নি। এরপর রামগোপাল ভার্মার ‘সরকার’, রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সপ্তম সিজনে অংশ নিয়ে নজর কাড়েন। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন তিনি।

হিন্দি ছাড়াও দক্ষিণী সিনেমায় দেখা গেছে তানিশাকে। বিনয় রাজের সঙ্গে তামিল সিনেমা ‘উন্নালে উন্নালে’ ব্যবসায়িক সাফল্য পায়। ২০০৫ সালে একক নায়িকা হিসেবে করেন হিন্দি সিনেমা ‘নিল অ্যান্ড নিক্কি’। এ সিনেমায় তার উপস্থিতি নজর কাড়ে। এরপর আর সেভাবে আলোচনায় আসতে পারেননি।

২০১৬ সালে রিয়েলিটি শো ‘ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি’র সপ্তম সিজন দিয়ে আলোচনায় আসেন তানিশা। এর পাঁচ বছর পর ২০২১ সালে মুক্তি পায় তার সিনেমা ‘কোড নেম আবদুল’। এ সিনেমাও তেমন সাড়া ফেলতে পারেনি।

তবে পড়াশোনা, ঘোরাঘুরি মিলিয়ে দুর্দান্ত জীবন কাটাচ্ছেন অভিনেত্রী তানিশা। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রে অভিনয় নিয়ে কোর্স করেছেন বলেও জানান এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।