ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

দুবাই মাতিয়ে সিঙ্গাপুর যাবেন জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
দুবাই মাতিয়ে সিঙ্গাপুর যাবেন জায়েদ খান জায়েদ খান

সম্পতি যুক্তরাষ্ট্র সফরে গিয়েছিলেন চিত্রনায়ক জায়েদ খান। সেখানে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি দেশটি ঘুরে বেড়িয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই তারকা।

এই সফর শেষে দেশে ফেরেন তিনি। গিয়েছিলেন নিজের জন্মভূমি পিরোজপুরেও।

কয়েকদিন দেশে কাটিয়ে আবারও বিদেশে ছুটলেন এই নায়ক। এবার জায়েদ খানের সফর দুবাই ও সিঙ্গাপুরে। বিষয়টি জানিয়েছেন এই নায়ক নিজেই।

‘অন্তর জ্বালা’খ্যাত এই তারকা জানান, বুধবার (১৬ আগস্ট) ঢাকা থেকে দুবাই যাচ্ছেন। সেখানে তিন দিন থেকে সিঙ্গাপুর যাবেন তিনি।

জায়েদ খান বলেন, একটি শোয়ে অংশ নিতে দুবাই যাচ্ছি। সেখানে তিন দিন অবস্থান করব। এর পরে সিঙ্গাপুরে যাওয়ার পরিকল্পনা আছে। সেখানেও তিন দিন থাকবো। সেখান থেকে দেশে ফিরে নতুন সিনেমার কাজ শুরু করব।

এদিকে, সম্প্রতি নিউইয়র্কে অবস্থিত ইনস্টিটিউট অব পাবলিক পলিসি ও ডিপ্লোম্যাসি রিসার্চ থেকে ‘হিউম্যানিটেরিয়ান প্লাটিনাম লিডারশিপ অ্যাওয়ার্ড’ পেয়েছেন জায়েদ খান। বিশ্বের ৪০ ব্যক্তিকে এবার এ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।  

অন্যদিকে, জায়েদ খান অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে অন্যতম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে টিক্কা খানের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সোনারচর’ ও ‘বাহাদুরী’ নামের আরও দুটি সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।