ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডেঙ্গু আক্রান্ত সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
ডেঙ্গু আক্রান্ত সৃজিত সৃজিত মুখার্জি

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি নির্মাণ করছেন ‘দশম অবতার’ নামের নতুন সিনেমা। এতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।

সম্প্রতি জানা যায়, আসন্ন পূজায় মুক্তি পাওয়ার কথা ছিল ‘দশম অবতার’। সেই জন্য দ্রুতলয়েই চলছিল দৃশ্যধারণের কাজ। তবে নির্মাতা সৃজিত বেশ অসুস্থ হওয়ায় একদিনের শুটিং বাকি থাকতেই বন্ধ করতে হয়েছে ক্যামেরা।  

এবার জানা গেলে, ডেঙ্গু আক্রান্ত সৃজিত মুখার্জি। শনিবার নিজের অসুস্থতা সম্পর্কে জানিয়েছেন ভারতের জাতীয় পুরস্কারজয়ী এই পরিচালক।

সামাজিকমাধ্যমে তিনি লেখেন, ‘পানি রাস্তায় হয় ডেঙ্গু আর কমে যায় তাই প্লাটিলেট...!’

নিজের অসুস্থতার খবর জানাতে গিয়ে নিজের প্রথম ছবি ‘অটোগ্রাফ’-এর জনপ্রিয় গান ‘চল রাস্তায় সাজি ট্রামলাইন/আর কবিতায় শুয়ে কাপ্লেট’-এর প্রথম দুটো পংক্তি ধার নিয়েছেন। পানি জমা রাস্তা থেকেই ডেঙ্গুর আক্রমণ। আর তাতেই ক্রমশ রক্তের প্লাটিলেট কমতে থাকে। রসিকতার মেজাজে পরিচালকের বক্তব্য এটাই।

কিন্তু তার শারীরিক অবস্থার কথা শুনে চিন্তিত অপর্ণা সেন। তার পাশাপাশি পরিচালকের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন পরিচালক সুব্রত সেন, সুদেষ্ণা রায়, অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।