ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রচার চলতি ধারাবাহিকে অরুণা বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
প্রচার চলতি ধারাবাহিকে অরুণা বিশ্বাস অরুণা বিশ্বাস

বছরের প্রথম দিন দীপ্ত টিভিতে প্রচার শুরু হয় ‘জবা’ নামের নাটকের প্রথম পর্ব। ২০০ পর্বের দ্বারপ্রান্তে থাকা নাটকটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

এবার নাটকটিতে যুক্ত হলেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। নাটকটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

‘জবা’ নাটকটি পরিচালনা করছেন আশিষ রায়। নাটকের গল্প প্রসঙ্গে তিনি জানান, গ্রামের দুরন্ত মেয়ে জবার বিয়ে হয় পুরান ঢাকার মিঠুর সঙ্গে। মিঠু স্বভাবে নম্র-ভদ্র হলেও তার মা বিলকিস বেগম ভীষণ মেজাজি। তালুকদার বাড়িতে পান থেকে চুন খসতে পারে না বিলকিস বেগমের অনুমতি ছাড়া।

বাড়ির সবচেয়ে ছোট ছেলে মিঠুর জন্য বিলকিস বেগম চেয়েছিলেন শান্ত-ভদ্র সংসারী একটি মেয়ে। কিন্তু জবা ঠিক তার উল্টো। ছেলে মিঠুর মন রাখতে এ বাড়ির বউ করে আনতে বাধ্য হয় চঞ্চল ও প্রতিবাদী জবাকে। বিলকিস নিজের মতো করে জবাকে গড়ে নিতে চাইলে তৈরি হয় সম্পর্কের দ্বন্দ্ব।

এ ধারাবাহিক নাটকে আরও অভিনয় করছেন ডলি জহুর, রেজমিন সেতু, সোহান খান, শানারেই দেবী শানু, আইনুন পুতুল প্রমুখ।

জবা নাটকটির চিত্রনাট্য লিখেছেন নাসিমুল হাসান, সংলাপ রচনা করেছেন সরোয়ার সৈকত। প্রতিদিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে নাটকটি। এছাড়াও দীপ্ত প্লে ও দীপ্ত ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে নাটকটি।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।