ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কেজিএফ’র রেকর্ড ভাঙলো ‘গদর ২’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
‘কেজিএফ’র রেকর্ড ভাঙলো ‘গদর ২’!

একের পর এক রেকর্ড ভেঙেই চলেছে সানি দেওলের ‘গদর ২’। তৃতীয় সপ্তাহে যেখানে সিনেমাটির আয় কমার কথা, সেখানে শনিবার (২৬ আগস্ট) বেড়েছে ‘গদর ২’-এর আয়।

আর যার মধ্য দিয়েই এবার ‘কেজিএফ ২’-এর রেকর্ড ভেঙে দিয়েছে সিনেমাটি।

বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির ১৬তম দিনে ভারতের বক্স অফিসে ১৩.৭৫ কোটি রুপি আয় করেছে ‘গদর ২’। অর্থাৎ, এখনো পর্যন্ত শুধু ভারতেই সিনেমাটির মোট আয় ৪৩৯.৯৫ কোটি রুপি।

যেখানে ‘কেজিএফ চ্যাপটার ২’ হিন্দি ভার্সনের মোট আয় ছিল ৪৩৪.৭০ কোটি রুপি। ফলে আর বলার অপেক্ষা রাখে না ‘কেজিএফ’র রেকর্ড ভেঙে দিলো ‘গদর ২’।

বলিউডের বাণিজ্য বিশ্লেষকদের মতে, রোববার (২৭ আগস্ট) ‘গদর ২’-এর আয়ের অংকটা আরও বাড়বে। তাদের ধারণা, হিন্দি সিনেমার ইতিহাসের ৩ নম্বর সিনেমা হিসাবে আজই ৪৫০ কোটির গণ্ডি পার করবে ‘গদর ২’।

এই মুহূর্তে আয়ের হিসাবে ‘গদর ২’-এর আগে রয়েছে ৫০০ কোটি রুপির ক্লাবে থাকা  শাহরুখ খানের ‘পাঠান’ এবং প্রভাসের ‘বাহুবলী ২’ (হিন্দি ভার্সন)।

বক্স অফিস বিশেষজ্ঞদের মতে, অতি সহজেই ৫০০ কোটি রুপির ক্লাবের তৃতীয় সিনেমা হিসেবে নাম লেখাবে ‘গদর ২’।

শুধুমাত্র তাই নয়, মুক্তির মাত্র তিন দিনে ভারতের বক্স অফিসে ১০০ কোটি রুপির ম্যাজিক ফিগার ছুঁয়েছিল ‘গদর ২’। পরের ১০০ কোটি কামাতে মাত্র দু-দিন সময় লেগেছিল সিনেমাটির। অষ্টম দিনে ৩০০ কোটি রুপির ক্লাবে নাম লেখানোর পর মাত্র ১২ দিনেই ৪০০ কোটি রুপির গণ্ডি পার করেছিল এই সিনেমা।

২০০১ সালে ‘গদর: এক প্রেমকথা’ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ‘গদর’ সিনেমাতে সানি দেওল এক শিখ ট্রাক চালক ছিলেন। ঘটনাচক্রে তিনি সাকিনার (আমিশা প্যাটেল) সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ধর্ম আলাদা হলেও সেই পরিস্থিতি তারা কীভাবে সামলেছিলেন তা দেখা যাবে ‘গদর টু’তে। এবারের সিনেমাটিও নির্মাণ করবেন অনিল শর্মাই।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।