ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্ট্রেলিয়া মাতাচ্ছে ‘সোলস’, ক্যানবেরার পর আরও ৫ কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
অস্ট্রেলিয়া মাতাচ্ছে ‘সোলস’, ক্যানবেরার পর আরও ৫ কনসার্ট

দেশের শ্রোতাপ্রিয় ব্যান্ডদল সোলস ৫০ বছর পূর্তি উপলক্ষে অস্ট্রেলিয়া সফরে গিয়েছেন। গেল ২৪ আগস্ট পুরো টিম নিয়ে ‘সোলস’ সদস্যরা সিডনিতে পৌঁছেছেন।

এবারের সফরে ছয়টি কনসার্টে অংশ নিবে দলটি।

শনিবার (২৬ আগস্ট) ক্যানবেরায় চার্লসওয়ার্থ থিয়েটারে সোলস লাইভ কনসার্টের আয়োজন করা হয়। এটিএন ক্যানবেরার আয়োজনে কনসার্টে সোলস প্রায় দুই ঘণ্টা সঙ্গীত পরিবেশন করেন।

এ সময় সোলসের কালজয়ী ‘মুখরিত জীবন’ গানের গীতিকার আবদুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন। মিলনায়তনের দর্শকদের সঙ্গে গানটি তৈরির গল্প তুলে ধরেন তিনি। পাশাপাশি সোলস সদস্যদের সঙ্গে গানটি গেয়েছেন এই অস্ট্রেলিয়া প্রবাসীরা। এদিন সোলসের সঙ্গে দুইজন দর্শক ‘সাগর তীরে’ ও ‘কলেজের করিডোরে’ গান দুটি গেয়েছেন।

কনসার্ট শেষে সোলস ব্যান্ডের প্রধান পার্থ বড়ুয়া বলেন, অডিটোরিয়ামের দর্শকরা সোলসের গানগুলো মনভরে উপভোগ করেছে। বিশেষ করে আজকের এই অনুষ্ঠানে মামুন ভাইকে কাছে অন্যরকম লেগেছে। এক কথায় অসাধারণ শো হয়েছে।

এদিকে, আগামী ২ সেপ্টেম্বর সিডনি, ৯ সেপ্টেম্বর ব্রিসবেন, ১৬ সেপ্টেম্বর মেলবোর্ন, ২৩ সেপ্টেম্বর এডিলেড ও ২৪ সেপ্টেম্বর পার্থে কনসার্টে অংশ নিবে সোলস।

অস্ট্রেলিয়া সফর প্রসঙ্গে ব্যান্ডটির প্রধান পার্থ বড়ুয়া বলেন, সোলসের ৫০ বছর পূর্তি উপলক্ষে আমাদের এই সফর। এবার কনসার্টগুলোতে সোলসের কালজয়ী গানের পাশাপাশি নতুন গানও থাকছে। আশা করি, সোলস ভক্তদের নতুন কিছু উপহার দিতে পারবো।

জানা গেছে, আগামী সেপ্টেম্বরের শেষ দিকে ঢাকায় ফিরবে সোলস। এর আগে গেল জুলাইয়ে যুক্তরাজ্যের বেশকয়েটি শহরে সোলস কনসার্টে অংশ নিয়েছিল।

এদিকে, ৫০ পূর্তি উপলক্ষে ৫০টি গানের ঘোষণা দিয়েছিল ব্যান্ড সোলস। এরই ধারাবাহিকতায় ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে ‘যদি দেখো’, ‘কিতা ভাইসাব‘ ও ‘রিক্সা‘ শিরোনামের তিনটি গান।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।