ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন আঙ্গিকে সোলসের ‘সাগরের প্রান্তরে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
নতুন আঙ্গিকে সোলসের ‘সাগরের প্রান্তরে’

দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস ৫০ বছর পূর্তি উপলক্ষে ‘সাগরের প্রান্তরে’ শিরোনামের গানচিত্র প্রকাশ করেছে। সোলসের কালজয়ী এই গানটি নতুন করে সঙ্গীতায়োজন করা হয়েছে।

গানটি  প্রসঙ্গে সোলস ব্যান্ডের প্রধান পার্থ বড়ুয়া বলেন,‌ সাগরের প্রান্তরে গানটি সকলেরই পরিচিত। পুরনো কালজয়ী এই গানটি নতুন করে সঙ্গীতায়োজন করেছি। গানের সঙ্গে মিল রেখে সমুদ্র সৈকতে ভিডিও ধারণ করা হয়েছে। আশা করি, শ্রোতারা পুরনো দিনে ফিরে যাবেন। সোলসের ৫০ বছর পূর্তিতে এটি আমাদের চতুর্থ গান।

বর্তমানে সোলস ব্যান্ড দলটি অষ্ট্রেলিয়ায় অবস্থান করছে। সেখানে ছয়টি কনসার্টে অংশ নিবে এই ব্যান্ড দলটি। আগামী ২ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার সিডনি শহরের মারানা অডিটোরিয়ামে পারফর্ম করবে।

গ্রিনফিল্ড এন্টারটেইমেন্টের আয়োজনে মিরাজ হোসাইন, এনামুল হক ও ফয়সাল আজাদের উদ্যোগে এই মিউজিক ফেস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। আয়োজকরা জানান, সোলসের ৫০ বছর পূর্তিতে আমরা তাদের পেয়ে খুবই আনন্দিত। আশা করি, এখানকার বাঙালিদের একটি ভালো অনুষ্ঠান উপহার দিতে পারব।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ০১ সেপ্টেম্বর, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।