ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

মা হওয়ার জন্য ক্যাটরিনাকে চাপ দিচ্ছে ভিকির পরিবার! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
মা হওয়ার জন্য ক্যাটরিনাকে চাপ দিচ্ছে ভিকির পরিবার!  ক্য়াটরিনা কাইফ ও ভিকি কৌশল

তারকা দম্পতি ক্য়াটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে বলিউডে নতুন গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, মা হওয়ার জন্য নাকি ক্য়াটরিনাকে চাপ দিচ্ছেন ভিকি কৌশলের বাড়ির লোকজন।

তারা নাকি বলছেন, বিয়ের দুবছর পরও কেন সন্তানের জন্য চেষ্টা করছেন না ভিকি ও ক্যাট, তা নিয়ে নানা প্রশ্ন করছেন ক্যাটরিনাকে।

তবে এই গুঞ্জনকে একেবারেই উড়িয়ে দিয়েছেন ভিকি কৌশল। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ভিকি জানান, আমার পরিবারের সকলেই খুব ভালো, কোনও কিছু নিয়েই বাড়তি চাপ দেয় না ক্যাটরিনাকে। তার আর আমার সম্পর্ক স্বপ্নের মতো করে গোছানো। আপাতত নিজেদেরকে নিয়েই এতটা ব্যস্ত যে, সন্তানের কথা আপাতত চিন্তা করছি না।

দুই বছর হয়ে গেল বলিউডের ‘চিকনি চামেলি’ ক্যাটরিনা কাইফের সঙ্গে সংসার করছেন ভিকি। এখনও যেন কেমন ঘোরের মধ্যে রয়েছেন অভিনেতা। ক্যাটরিনার মতো অভিনেত্রী যে তাকে বেছে নিতে পারে, এটা প্রথমে বিশ্বাসই করতে পারতেন না তিনি। অভিনেত্রী কাছে আসতেই অস্বস্তি হতো তার, এমনই আভাস দিলেন সাম্প্রতিক সাক্ষাৎকারে।

২০২১ সালের ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা ও ভিকি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, টেক্সট মেসেজ করে ক্যাটরিনাকে ডিনারে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। ক্যাটরিনা যখন তার প্রস্তাবে সাড়া দিতেন, অভিনেতার বড় অস্বস্তি হতো। ভাবতেন ক্যাটরিনার মতো প্রতিষ্ঠিত অভিনেত্রী তাকে কেন এত পাত্তা দিচ্ছে।

ভিকির অনেক আগে থেকেই মুম্বাই ইন্ডাস্ট্রিতে রয়েছেন ক্যাটরিনা। ক্যারিয়ারের মধ্যগগনেই তিনি টল ডার্ক অ্যান্ড হ্যান্ডসাম অভিনেতাকে বিয়ে করেন।

ভিকি জানান, মানুষ হিসেবে ক্যাটরিনা দুরন্ত। নিজের কাছের মানুষদের জন্য সবকিছু করতে পারেন। স্ত্রীর এই স্বভাবেই মাত হয়ে গেছেন ভিকি। ক্যাটরিনার মতো মানুষ তিনি আজ পর্যন্ত দেখেননি বলেই জানান তিনি।  

আগামীতে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’তে দেখা যাবে ভিকিকে। এতে তিনি অভিনয় করছেন ‘ভজন কুমার’-এর চরিত্রে। পারিবারিক কমেডি ঘরনার সিনেমাটি ২২ সেপ্টেম্বর সিনেমা মুক্তি পাবে। অন্যদিকে, ক্যাটরিনার হাতে রয়েছে ‘টাইগার ৩’। দীপাবলিতে মুক্তি পাবে সিনেমাটি। যেখানে সালমান খানের বিপরীতে দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।